1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন

ইসির সংলাপ বৈঠকে আমন্ত্রিতদের অর্ধেকও অংশ নেননি

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৯৮ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিশিষ্টজনদের সঙ্গে নির্বাচন কমিশনের ধারাবাহিক বৈঠকের দ্বিতীয় ধাপ ছিল আজ। প্রধান নির্বাচন কমিশনারের আমন্ত্রণে আজকের বৈঠকে অন্তত ১৫ জন অংশ নিয়েছেন। আমন্ত্রণ জানানো হয়েছিল ৩৯ জনকে।
মঙ্গলবার (২২ মার্চ) সকালে ঢাকায় নির্বাচন ভবনের সম্মেলনকক্ষে অতিথিদের স্বাগত জানান প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল।
শুরু থেকেই অংশগ্রহণমূলক ভোট আয়োজনে রাজনৈতিক সমঝোতার তাগাদা দিয়ে আসছেন নতুন সিইসি। দায়িত্ব নেওয়ার দুই সপ্তাহের মাথায় ১৩ মার্চ শিক্ষাবিদদের মতামত নেয় তার নতুন কমিশন। আজ বিশিষ্টজনদের ডাকা হয়। বৈঠকে আমন্ত্রিতদের অর্ধেকও অংশ নেননি।
টিআইবির নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান, সিপিডির ফেলো ড. দেবপ্রিয় ভট্টাচার্য, মোস্তাফিজুর রহমান ও সাবেক সচিব আবু আলম মো. শহীদ খান, গণস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক রোবায়েত ফেরদৌস, লিডারশিপ স্টাডিজ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. সিনহা এমএ সাঈদ, লেখক ও গবেষক মহিউদ্দিন আহমেদ, সাবেক সচিব আব্দুল লতিফ মণ্ডল, সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাস উদ্দিন, মানুষের জন্য ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক বেগম শাহীন আনাম, নিজেরা করির কো-অর্ডিনেটর খুশী কবির, সাবেক মন্ত্রিপরিষদ সচিব আলী ইমাম মজুমদার, বাংলাদেশ ইনডিজিনিয়াস পিপলস ফোরামের সাধারণ সম্পাদক সঞ্জীব দ্রং ও সেন্টার ফর আরবান স্টাডিজের (সিইউএস) চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম।
সিইসি ছাড়াও চার নির্বাচন কমিশনার মো. আলমগীর, আনিছুর রহমান, রাশেদা সুলতানা এমিলি ও আহসান হাবীব খান সংলাপে অংশ নিচ্ছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x