1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৩০ পূর্বাহ্ন

ইউপি চেয়ারম্যানদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান সালিশের নামে যেন অবিচার না হয়

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ১১৭ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :
সালিশের নামে জনগণের সঙ্গে যাতে অবিচার না হয়, সে বিষয়ে সতর্ক থাকতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।
রোববার রাতে কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় বিশিষ্টজনদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ আহ্বান জানান রাষ্ট্রপ্রধান।

জনপ্রতিনিধি, বিশেষ করে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং সদস্যদের উদ্দেশ্যে রাষ্ট্রপতি বলেন, “আপনারা সালিশে বিচারের নামে কখনও অবিচার করবেন না। জনগণ যাতে আপনাদের ওপর আস্থা রাখতে পারে সে রকম কাজ করুন।”

আবদুল হামিদ এসময় উন্নয়নের সুফল জনগণের কাছে পৌঁছে দিতে জনপ্রতিনিধি, সরকারি কর্মচারী এবং স্থানীয় জনসাধারণকে একযোগে কাজ করার আহ্বান জানান।

হাওর এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় সচেতন হওয়ার জন্যও সবাইকে তাগিদ দেন রাষ্ট্রপতি হামিদ।

তিনি মাদকমুক্ত পরিবেশ এবং বাল্যবিবাহ রোধে এলাকার সচেতন মানুষসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তৎপরতা বাড়ানোর নির্দেশ দেন।

এলাকায় চলমান বিভিন্ন উন্নয়ন কার্যক্রম এবং নতুন উন্নয়ন প্রকল্প প্রসঙ্গে রাষ্ট্রপতি হামিদ বলেন, প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নের ক্ষেত্রে জনস্বার্থকে অগ্রাধিকার দিতে হবে।

“হাওর এলাকার উন্নয়ন দেশের অন্যান্য এলাকার চেয়ে ভিন্ন ও জটিল। তাই আমাদের উন্নয়ন চাহিদা অনেক এবং ইচ্ছে হলে সকল চাওয়া পূরণ করা সম্ভব হয় না।”

তারপরও বিগত বছরগুলোতে হাওর এলাকার অবকাঠামো, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন খাতে যথেষ্ট অগ্রগতি হয়েছে বলে মন্তব্য করেন রাষ্ট্রপ্রধান। এলাকার জনস্বার্থ বিবেচনায় অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন চাহিদা পূরণে পদক্ষেপ নেওয়ারও আশ্বাস দেন তিনি।

অন্যদের মধ্যে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান আছিয়া আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম সিদ্দিকী, মিঠামইন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, প্রচার সম্পাদক মোহাম্মদ মঈনউদ্দীন এবং মিঠামইন ইউনিয়নের চেয়ারম্যান শরীফ কামাল মতবিনিময় সভায় বক্তব্য দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x