1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ন

টিপ কাণ্ড, সিসিটিভির ফুটেজ দেখে কনস্টেবল আটক

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১৩১ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : টিপ নিয়ে রাজধানীর ফার্মগেট এলাকায় তেজগাঁও কলেজের প্রভাষক ড. লতা সমাদ্দারকে হেনস্তার ঘটনায় এক পুলিশ কনস্টেবলকে আটক করেছে পুলিশ।

সোমবার (৪ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার বিপ্লব কুমার সরকার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, টিপ নিয়ে কটূক্তিকারী কনস্টেবলের নাম নাজমুল তারেক। ঘটনায় জড়িত হিসেবে তাকে শনাক্ত করেছি আমরা। হেনস্তার শিকার শিক্ষিকা যে সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন, তার যথাযথ তদন্ত হবে।

জিডিতে ড. লতা সমাদ্দার অভিযোগ করেন, শনিবার সকালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাসা থেকে রিকশায় আনন্দ সিনেমা হলের সামনে নামেন। সেখান থেকে হেঁটে কর্মস্থল তেজগাঁও কলেজের দিকে যাচ্ছিলেন। সেজান পয়েন্টের সামনে একজন পুলিশের পোশাক পরা (মোটরবাইক নং ১৩৩৯৭০) ব্যক্তি পার্ক করে রাখা মোটরসাইকেলে বসে ছিলেন। পাশ দিয়ে যাওয়ার সময় কলেজ শিক্ষিকার কপালের টিপ নিয়ে টিজ করেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন সেই ব্যক্তি।

হেনস্তার শিকার শিক্ষিকা লতা আরও অভিযোগ করেন, পেছনে ফিরে গিয়ে তার আচরণের প্রতিবাদ করলে আবারও গালিগালাজ করেন ওই পুলিশ। পরে গাড়ি স্টার্ট দিয়ে শিক্ষিকার গায়ের ওপর চালিয়ে দিয়ে হত্যার চেষ্টা করেন পুলিশ সদস্য। সেসময় তিনি বাইকের নিচে পড়ে গিয়ে আঘাত পান। তার মুখে দাঁড়ি আছে, তিনি মোটা এবং অনুমান করতে পেরেছি তিনি মধ্যবয়সী।

ঘটনাস্থলের আশেপাশের বিভিন্ন মার্কেটে দোকানের সিসিটিভি ক্যামেরা ফুটেজ দেখে নাজমুলকে শনাক্ত করা হয়। সোমবার সকালে তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x