1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় স্কুল ছাত্র আকাশ হত্যা মামলায় আটক-২

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৩২৮ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরের জুগিয়া ভাটাপাড়া এলাকায় জুগিয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র আকাশ (১৭) কে হত্যার অভিযোগে বিপ্লব ও মিরাজুল নামে দুইজনকে আটক করেছে পুলিশ। মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের নেতৃত্বে এস.আই সেলিম, এ.এস.আই আশরাফুল ইসলাম সহযোগিতায় আজ (শুক্রবার) সকাল আটটার সময় জুগিয়া গৌরস্থানের সামনে তাদেরকে আটক করা হয়। নিহতের বাবা ফারুক হোসেন বাদী হয়ে আকাশ হত্যার অভিযোগে কুষ্টিয়া মডেল থানায় চারজনের নামে হত্যা মামলা দায়ের করেন। দুইজন আটক হলেও এখনও ধোরাছোরার বাহিরে আছেন হৃদয় ও রিজভী নামে দুইজন।
আটককৃত হচ্ছেন কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়া ভাটাপাড়া বাবুর ছেলে বিপ্লব (২০) ও দর্গাপাড়া ১৫নং ওয়ার্ডের গ্রামের মৃত তিতাস এর ছেলে মিরাজুল (২১)।
জুগিয়া মাঠপাড়া রেজার ছেলে হৃদয় ও মুকুলের ছেলে রিজভী এখনও পলাতক।
মামলা সূত্রে জানা যায় গত ২৪ মার্চ রাতে জুগিয়া ভাটাপাড়া ইব্রাহিমের দোকানে আকাশ কে সাথে নিয়ে বিপ্লব ও মিরাজুল কেরাম বোর্ড খেলা করছিল। খেলা করার একপর্যায়ে হৃদয় ও রিজভী আকাশকে ডেকে ড্রাম ট্রাকে তুলে জুগিয়া বালু ঘাটে নিয়ে যায়। পরবর্তীতে ঐদিন রাতে আকাশ বালু ঘাটের বালু উত্তোলনের স্থানে নদীর দিকে পূর্ব পাশের্^ মমূর্ষ ও শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বালু উত্তোলনের শ্রমিকরা। পরে তাকে দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আকাশকে মৃত ঘোষনা করেন।
পরে নিহতের বাবা গত ২৯ মার্চে অভিযুক্তকারীদের নাম উল্লেখ করে মডেল থানায় এজাহার দায়ের করেন যার মামলা নং-৩৪।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম তাজা সংবাদে বিষয়টি নিশ্চিত করেছেন এবং বাঁকী হৃদয় ও রিজভী নামে দুইজনকে গ্রেপ্তার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x