1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

রাজশাহীতে সরকারি চাল ৬৬৭ বস্তা উদ্ধার, গ্রেফতার ৩

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ৯৬ বার নিউজটি পড়া হয়েছে

রাজশাহীর বাঘা উপজেলা খাদ্য গুদামের ৬৬৭ বস্তা সরকারি চাল পাশের উপজেলা চারঘাটের কাঁকড়ামারি থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে বাঘা ও চারঘাট থানার পুলিশ কাঁকড়ামারি বাজারের দুটি চালের আড়ত থেকে এ চাল উদ্ধার করে। এ সময় ঘটনায় জড়িত আড়তের মালিক সমসের আলী, মোস্তাকিন আলী ও তার ছেলে মফিজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, বাঘা খাদ্য গুদামের দায়িত্বরত কর্মকর্তা-কর্মচারীদের সহায়তায় ৬৬৭ বস্তা সরকারি চাল চারঘাটের কাঁকড়ামারি বাজারের ব্যবসায়ী বিশাল খাদ্য ভাণ্ডারের মালিক সমসের আলী এবং সুমি মায়া মিষ্টান্ন ভাণ্ডারের মালিক মোস্তাকিন আলীর কাছে বিক্রি করেন।

ক্রয়কৃত প্রতি ৩০ কেজি সরকারি বস্তার চাল তারা নিজস্ব আড়তের বস্তায় প্যাকেট করছিলেন। এ সময় বাঘা থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। ঘটনায় বাঘা থানায় পুলিশ বাদি হয়ে একটি মামলা দায়ের করে।

এ বিষয়ে বাঘা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুবিউর রহমান বলেন, ‘আমার অফিসের কর্মচারী আবদুল হালিম। তিনি চাকরির পাশাপাশি চালের ব্যবসা করেন। পুলিশের জব্দকৃত চালগুলো তিনি সিরাজগঞ্জের বাঘাবাড়ি ও পাবনার ঈশ্বদী থেকে কিনেছেন। সেটা আবার চারঘাটের কাঁকড়ামারি বাজারের দুই আড়তদারের কাছে বিক্রিও করেন। এই চাল আমার অফিসের নয়।’

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, চাল ক্রয়-বিক্রয়ে জড়িত অন্যদের বিরুদ্ধেও তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x