1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় গড়াই নদীতে গোসলে ফুফাতো বোনের লাশ উদ্ধার, ফুফু নিখোঁজ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১২৮ বার নিউজটি পড়া হয়েছে

ইমন, কুমারখালী:  কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই নদীতে গোসল করতে গিয়ে খালা ও মেয়ে নিখোঁজ হয়েছে। আজ সোমবার দুপুরে কুষ্টিয়া কুমারখালী উপজেলার পাথরবাড়িয়া এলাকায় গড়াই নদীতে এ ঘটনা ঘটে । স্থানীয় জনগণ ও ফায়ার সার্ভিসের কর্মীদের ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার হলেও এখনও একজন নিঁখোজ রয়েছেন।

নিখোঁজ দুজন সদকী ইউনিয়নের  মুলগ্রামের গাফফার মোল্লার মেয়ে চামেলি খাতুন (৩০)  ও গাফফার মোল্লার নাতনী খোকসা দুধরাজপুর গ্রামের মাসুদ রানার মেয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী মিম খাতুন(১৩)।

নিহতদের স্বজনেরা জানান দুপুর একটার দিকে সে তার ফুফু চামেলি ও ফুফাতো বোন মিম সহ পাঁচ ছয় জন গড়াই নদীতে গোসল করতে যায়। এসময় তার ফুফু ও ফুফাতো বোন যেদিকে ড্রেজার দিয়ে নদী গভীর খনন করা হয়েছে সেখানে গভীর পানিতে নেমে গিয়ে হারিয়ে যায়। তাদের উপরে উঠতে না দেখে তারা চিৎকার করতে থাকলে আশেপাশের লোকজন নদীতে নেমে তাদের খুঁজে না পেলে কুমারখালী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৪ ঘন্টার প্রচেষ্টায় মিম খাতুনের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে কুমারখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর বখতিয়ার উদ্দিন জানান, তারা ৪ ঘন্টার প্রচেষ্টায় একটি লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে এখনো তল্লাশি চলছে এবং খুলনা থেকে ইতিমধ্যে ডুবুরি দল রওনা হয়েছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x