1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

কুষ্টিয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ড. আবু নাসের রাজীব ফাউন্ডেশন

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৮১ বার নিউজটি পড়া হয়েছে

কুমারখালী প্রতিনিধি : কুষ্টিয়ার কুমারখালী-খোকসা উপজেলার প্রকৌশল, পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেলের দেড় শতাধিক শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে ড. আবু নাসের রাজীব ফাউন্ডেশন।
বুধবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৬টায় কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কাঙ্গাল হরিনাথ মজুমদার স্মৃতি জাদুঘরে এ সংবর্ধনা অনুষ্ঠান হয়।
জিয়াউর রহমান মানিক ও কাজী সাইফুলের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন ড. আবু নাসের রাজীব ফাউন্ডেশনের প্রতিষ্ঠতা ও যুক্তরাষ্ট্রের ক্যার্লিফোনিয়া স্টেট ইউনিভার্সিটি অধ্যাপক ড. আবু নাসের রাজীব। শুভেচ্ছা বক্তব্য রাখেন কবি নাট্যকার ও প্রাবন্ধিক লিটন আব্বাস।
ড. আবু নাসের ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক নওশের আলীর সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রাণালয়ের সাবেক সচিব কাজী আক্তার হোসেন, কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক শিশির কুমার রায়, সাবেক উপসচিব ড. শাহ আলম চুন্নু, গণবিশ্ববিদ্যালয়ে সাবেক পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী বাবু, ঢাকাস্থ খোকসা উপজেলা সমিতির সভাপতি আহসান নবাব, কবি সৈয়দ আব্দুস সাদিক, বুলবুল টেক্সটাইলের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রফিক, কুমারখালী জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া খান জেমস, কুমারখালী পৌরসভার কাউন্সিলর এস এম রফিক। আরপিটিএসএ রাজশাহী পরিচালক আব্দুল্লাহেল বাকী, প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের কর্মকর্তা আরিফুব রহমান।
এ ছাড়াও শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা বিভাগের শিক্ষার্থী নূর ই সিয়াম উচ্চারণ ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী কানিজ ফাতেমা প্রীতি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x