1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন

আগামি নির্বাচনও সরকারের অধিনেই হবে এবং বিএনপিও অংশ নেবে : কুষ্টিয়ায় হানিফ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ১৪৯ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, এ দেশে আওয়ামীলীগই একমাত্র দল যারা গণতন্ত্রে বিশ^াস করে। এ পর্যন্ত আওয়ামী লীগই নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তর করেছে। আওয়ামী লীগ নির্বাচন নিয়ে কোন ফন্দিফিকির করে না। এ অভ্যাস বিএনপির আছে। হানিফ বলেন, আগামী নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও সব দলের অংশগ্রহনমূলক করার জন্য যা যা করার সরকার সব করবে। ২০১৮ সালেও বিএনপি অংশ নিয়েছে। সংবিধান অনুযায়ী আগামি নির্বাচনও এই সরকারের অধিনে হবে। এবং সেই নির্বাচনে বিএনপিও অবশ্যই অংশ নেবে।
সোমবার বেলা ১২টায় কুষ্টিয়ার সাদ্দামবাজারে নব নির্মিত জেলা বীজ প্রত্যয়ন এজেন্সী অফিস ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে নতুন ভবনের উদ্বোধন করেন হানিফ। পরে আলোচনায় অংশ নেন।
এসময় কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের প্রশাসক হাজী রবিউল ইসলাম ও জেলা বীজ প্রত্যয়ন অফিসার রঞ্জন কুমার প্রামানিকসহ কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x