1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:০৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় আলোচিত ট্রিপল হত্যা মামলায় তিনজনের আমৃত্যু কারাদন্ড ও আটজনের যাবজ্জীবন

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ৫২২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় আলোচিত ট্রিপল হত্যা মামলায় ফারুক সরদার, কালু, রোহান নামে তিনজনের আমৃত্যু কারাদন্ড ও আটজনের যাবজ্জীবন কারাদন্ডসহ ২৫ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদন্ডের দিয়েছেন আদালত। আজ দুপুরে অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোঃ তাজুল ইসলাম আসামাীদের অনুপস্থিতিতে এই রায় প্রদান করেন। রায় প্রদান কালে দন্ডপ্রাপ্ত আসামীরা পলাতক। পলাতক আসামীদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তির আদেশ দেন আদালত এবং আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত না হওয়ায় ১১ জনকে এই মামলার দায় হতে খালাস প্রদান করেন আদালত।
সাজাপ্রাপ্ত আসামীরা হলেন কুষ্টিয়া ইবি থানাধীন পুলতা ডাঙ্গা গ্রামের আসকর সরদারের ছেলে ফারুক সরদার (পলাতক), ইবি থানাধীন পশ্চিম আব্দালপুর ইছাহক আলী মাষ্টার ছেলে কালু এবং আড়–য়াপাড়া ০২ নং মসজিদ গলি রোডের কাল মজনুর ছেলে রোহান (পলাতক)।
মামলা সূত্রে জানা যায় ২০০৯ সালের ৯ আগষ্টে সকালের দিকে কুষ্টিয়া সাদ্দাম বাজার সংলগ্ন গণপূর্ত অফিসের গেটের সামনে দেহবিহীন কায়ুব সাখাওয়াতী, আয়ুব আলী ও সামসুজ্জামান জোহা নামের তিনজনের মাথা কেটে ফেলে রেখে যায় এবং মস্তক বিহীন দেহ ইবি থানাধীন সোনাইডাঙ্গা গ্রামের মুছার পুকুর নামক বিলের আহাতাবের শশার ক্ষেতের আইলের উপরে তাদের তিনজনের লাশ উদ্ধার করে পুলিশ। পরে দিন কায়ুব সাখাওয়াতী বড় ভাই আঃ হাই বাদী হয়ে ইবি থানায় ত্রিপুল হত্যা মামলা দায়ের করেন।
দীর্ঘ তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা ২২জনের আসামিদের বিরুদ্ধে ২০১০ সালের ২৮ ডিসেম্বর আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। আদালত এ মামলায় সাক্ষীর সাক্ষ্য প্রমাণ শেষে আজ রায় ঘোষণার দিন ধার্য করেন এবং বিচারক আসামিদের শাস্তির আদেশ দেন।
আইনজীবী অনুপ কুমার নন্দী বলেন, ত্রিপুল হত্যার অভিযোগ প্রমানিত হওয়ায় তিনজনকে আমৃত্যু কারাদন্ড এবং ৮জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দেন আদালত এবং পুলিশের সাথে বন্ধুক যুদ্ধে কয়েকজন মারা গেছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x