1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১০:১৭ অপরাহ্ন

কুষ্টিয়ার জগতিতে ২৫০ পিস ফেনসিডিলসহ আটক-১

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৭৫৭ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ার জগতিতে ২৫০ পিস ফেনসিডিল সামাদ (৩২) নামে একজন পুলিশের হাতে গ্রেপ্তার। আজ বিকেলে কুষ্টিয়া শহরের জগতি সুগার মিলের পুকুরের কাছে উদ্ধার হয় এ ফেন্সিডিল। আটককৃত হচ্ছেন শংকরদিয়া বাজু খাঁর ছেলে সামাদ।
পুলিশ সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ইবি থানার এলাকা থেকে ঢাকার উদ্দেশ্যে তিনজন লোক দুইটি অনটেষ্ট পালসার মোটর সাইকেল করে ফেন্সিডিল বহন করে যাচ্ছে। এমন খবর পাওয়ার সাথে উর্দ্ধতন কর্মকর্তাকে জানালে পুলিশ সুপার খাইরুল আলম এর নির্দেশনায় সার্জেন্ট নাজমুল, এ.এস, আই মেহেদী হাসান মুন্নু, এ.এস.আই সাহেব আলীসহ পুলিশের ফোর্সের সহযোগিতায় জগতি এলাকায় এক সাড়াশি অভিযান পরিচালনা করেন।
বটতৈল বাইপাস সড়ক থেকে নেমে জগতির দিকে দুইটি পালসার মোটর সাইকেল দেখলে পুলিশ তাদেরকে থামানোর চেষ্টা করে। পুলিশ দেখে একটি পালসার মোটর সাইকেল সহ দুইজন পালিয়ে গেলেও পালসার মোটর সাইকেলসহ একজনকে আটক করে পুলিশ। পরে তার জিজ্ঞাসা মতে তার দেহ ও মোটর সাইকেল তল্লাশী করে ২৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
এ বিষয়ে জগতি পুলিশ ফাঁড়ির ইনচাজ মেহেদী হাসান মুন্নু বিষয়টি নিশ্চিত করেছেন। আটকৃত সামাদের বিরুদ্ধে মাদক বিরোধী আইনের একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x