1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৪১ অপরাহ্ন

চিত্রনায়কের বড়শিতে বড় মাছ

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৬৮ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : ছিলেন বিমানবাহিনীর সদস্য। সেখান থেকে আসেন সিনেমার ভুবনে। নায়ক হিসেবে দেশের মানুষের কাছে ব্যাপক পরিচিতি, ভালোবাসা পেয়েছেন। এখন যদিও নায়কোচিত রূপে তাকে রূপালি পর্দায় দেখা যায় না। তবে সংসার ও ব্যবসার পাশাপাশি সিনেমার সঙ্গেই জড়িয়ে আছেন।
বলছি জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজের কথা। স্ত্রী-সন্তান নিয়ে ঢাকাতেই বসবাস করেন তিনি। তবে ঈদের ছুটিতে এবার একটু ভিন্ন পন্থা অবলম্বন করেছেন এই নায়ক। বড়শি দিয়ে মাছ ধরেছেন তিনি। তাও আবার যেই-সেই মাছ নয়, বিশাল আকারের মনস্টার কার্প! বুঝিয়ে দিলেন, তিনি কেবল অভিনয়ে নয়, মাছ ধরাতেও পটু।
রিয়াজ নিজেই ছবি শেয়ার করে ভক্তদের জানিয়েছেন এই খবর। সোমবার (১৬ মে) ফেসবুকে তিনটি ছবি পোস্ট করেন তিনি। এতে দেখা যায়, একটি বিশাল সাইজের কাতল মাছ কোলে নিয়ে আছেন রিয়াজ। তার চোখে-মুখে তৃপ্তি-উচ্ছ্বাসের আনন্দ।
সঙ্গে রিয়াজ লিখেছেন, ‘আমাদের এবারের ছুটির বাড়তি পাওয়া এই বিশাল মনস্টার কার্প (কাতল), এই সাইজের মাছ এখন বেশ বিরল। মাছটি ল্যান্ডিং করানো কঠিন ছিল। কারণ আমার মাছ তোলার নেটের থেকে এটার আকার বড়। শেষে পানিতে নেমে মিনার ভাই এটাকে অনেক কসরত করে ডাঙ্গায় তোলেন।’এত বড় মাছ না জানি ছুটে যায়, এই দুশ্চিন্তায় ভিডিও করতে পারেননি বলে জানান রিয়াজ। ওই স্থানে উপস্থিত ছিলেন, এমন কারো কাছে ভিডিও থাকলে সেটা তাকে দেওয়ার অনুরোধও করেন নায়ক।
মাছ ধরার ওই সময়ে রিয়াজের সঙ্গে তার স্ত্রী তিনা ও কন্যা আমিরা ছিলেন। পোস্টের শেষদিকে তাদেরকেও ধন্যবাদ জানান তিনি।
প্রসঙ্গত, রিয়াজ কিছুদিন আগে নতুন একটি সিনেমায় কাজ করেছেন। এর নাম ‘রেডিও’। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে সিনেমাটি। অনন্য মামুনের পরিচালনায় এই সিনেমায় তার সঙ্গে আছেন জাকিয়া বারী মম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x