1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:১৮ অপরাহ্ন

কুষ্টিয়ায় ৩০ পিস ট্যাপেন্টাডল সহ আটক ২

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ৫১৮ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরে ৩০ পিস নেশাজাতীয় নিষিদ্ধ ভয়ঙ্কর মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ দুই বিক্রেতাকে আটক করেছে পুলিশ। আজ (মঙ্গলবার) বিকাল ৪.৩০ মিনিটের সময় কুষ্টিয়া কোর্ট ষ্টেশনের সামনে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- কুষ্টিয়া শহরের থানাপাড়া ২নং ওয়াডের বাসিন্দা মৃত মোজারব মীরের ছেলে আতিকুর রহমান মীর ওরফে বাবু (৪০), চরথানাপাড়া মন্ডলপাড়া এলাকার শ্রী সবুল চন্দ্র দাসের ছেলে শ্রী শুশান্ত কুমার দাস (৩৭)।

পুলিশ সূত্রে জানা যায় আটকৃত আতিকুর ও শুশান্ত দীর্ঘদিন ধরে নেশাজাতীয় নিষিদ্ধ ভয়ঙ্কর মাদক ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয় আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ষ্টেশনের কাছে মাদক বেচাকেনা চলছে। এমন সংবাদের ভিত্তিতে উর্দ্ধতন কর্মকর্তা জেলা পুলিশ সুপার খাইরুল আলমকে নির্দেশনা এস আই মেহেদী হাসান মুন্নু, এ.এস.আই শাহীন ও এ.এস. আই আসাদ নেতৃত্বে এবং ফোর্সের সহযোগিতায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় আতিকুর ও শুশান্ত এর নিকট হাতে নাতে ৩০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ তাদেরকে আটক করে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন পোপন তথ্য পেয়ে কোর্ট ষ্টেশনে সামনে থেকে তাদের আটক করা হয়। আটকদের নামে মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x