1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন

মোবাইলে ফ্রি-ফায়ার গেম খেলতে গিয়ে ট্রেনে কেটে কিশোরের মৃত্যু

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ১১৮ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : দিনাজপুরের চিরিরবন্দরে কানে হেডফোন দিয়ে মোবাইলে ফ্রি-ফায়ার গেম খেলার সময় ট্রেনে কাটা পড়ে হৃদয় বাবু (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুন) সকাল ১১টার দিকে চিরিরবন্দর উপজেলার ৭নং আউলিয়াপুকুর ইউনিয়নের ভাদেরা (জামতলী) গ্রাম সংলগ্ন রেললাইন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
হৃদয় একই ইউনিয়নের আছিয়া নাজির রেসিডেন্সিয়াল মডেল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র এবং সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়নের রাজারামপুর এলাকার মৃত বাবলু হোসেনের ছেলে। পড়ালেখার সুবাদে হৃদয় ছোট থেকেই ভাদেরা গ্রামের বাসিন্দা নানা মজিবর রহমানের বাড়িতে বসবাস করে আসছিল।
জিআরপি পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার স্কুল বন্ধ থাকায় হৃদয় সকালে ঘুম থেকে উঠেই কানে হেডফোন দিয়ে তার মোবাইলে ফ্রি-ফায়ার গেম খেলতে খেলতে বাড়ি থেকে বের হয়। এক পর্যায়ে সে রেললাইনের ওপর গিয়ে বসে। ঠিক একই সময় পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনটি চিরিরবন্দর থেকে ছেড়ে আসে। ট্রেনটি একাধিকবার হর্ন দিলেও কানে হেডফোন থাকায় হৃদয় তা শুনতে পায়নি। ফলে সেই ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম।
তিনি জানান, কোনও অভিযোগ না থাকায় মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x