1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন

সাভারে বাস চালকের নিয়ন্ত্রণ হারিয়ে নারীসহ নিহত ৩

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৫ জুন, ২০২২
  • ৭২ বার নিউজটি পড়া হয়েছে
সাভারের বলিয়াপুর এলাকায় দুই বাস ও একটি ট্রাক সংঘর্ষে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন।
রোববার (৫ জুন) সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরের বলিয়াপুর এলাকার ইউটার্নে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আরিফুজ্জামান, পূজা সরকার ও কাউসার রাব্বি। তারা আশুলিয়ার বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের বৈজ্ঞানিক কর্মকর্তা। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস আওয়ার নিউজ টোয়েন্টিফোরকে জানান, সকালে ঢাকা-আরিচা মহাড়কের বলিয়াপুর এলাকায় ইউটার্নে একটি যাত্রবাহী বাস টার্ন নেওয়ার জন্য ঘুরছিল। এ সময় গরুবোঝাই ঢাকাগামী একটি ট্রাক বাসটির পেছনে ধাক্কা দেয়।
পরে বাসটির সামনের অংশ নবীনগরগামী লেনে বের হয়ে গেলে ঢাকা থেকে আসা বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের একটি স্টাফবাহী বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নিয়ে গেলে দুজন মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। তাদের সাভারের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সুপার ভাইজার ইউসুফ হোসেন বলেন, আমাদের এখানে অনেক এক্সিডেন্টের রোগী এসেছে। এরমধ্যে দুজন মারা গেছেন। বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল ইসলাম বলেন, আমরা অনেককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। স্পটে একজনকে মৃত অবস্থায় পেয়েছি। এখনো অনেকে আহত অবস্থায় পড়ে রয়েছেন। তাদের উদ্ধারে কাজ করছি। আমাদের চারটি ইউনিটি কাজ করছে।
সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, এখন পর্যন্ত তিনজন নিহত হওয়ার খবর পেয়েছি। একজন নারী ও দুজন পুরুষ। সবাই আহতদের উদ্ধারে ব্যস্ত রয়েছে। সড়কে যানচলাচল স্বাভাবিক করতে কাজ করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x