1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:১৪ অপরাহ্ন

কিশোরগ্যাংয়ের অতর্কিত হামলা গার্মেন্টকর্মী আহত

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৮৬ বার নিউজটি পড়া হয়েছে

নারায়ণগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জে অতর্কিত হামলা চালিয়ে আল-আমিন (১৯) নামে এক গার্মেন্টকর্মীকে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করেছে কিশোরগ্যাংয়ের সদস্যরা।।। এ ঘটনায় আহত আল আমিনের বাবা আনোয়ার হোসেন, শফিকুল(১৭), ইমরান হেসেন(১৮) ও মোঃ কায়েম(১৭) এর নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫/২০জনকে অভিযুক্ত করে সোমবার (৬জুন) সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।
জানা গেছে, আল আমিন আদমজী মুনলাক্স গার্মেন্টে কাজ করে। গত ৩০মে রাত ৮টার দিকে কাজ শেষে বাড়ি ফেরার পথে গোদনাইল ২নং ঢাকেশ্বরী দক্ষিন ধনকুন্ডা এলাকায় স্থানীয় কিশোরদের ঝগড়া দেখে উভয়পক্ষকে শান্ত থাকার জন্য বলে আল আমিন বাসায় চলে যায়।
রাত ৯টার দিকে উভয়পক্ষের মিমাংসা করে দেয়ার জন্য তার মোবাইলে ফোন করে বাসা থেকে বের করে আনে। এক পর্যায়ে শফিকুল, ইমরান ও কায়েমসহ ১৫/২০জনের একটি সংঘবদ্ধ কিশোরগ্যাং আল আমিনের উপর অতর্কিত হামলা চালায়। দেশিয় অস্ত্র সস্ত্র সহ রড দিয়ে পিটিয়ে আল আমিনকে নীলা ফুলা জখম ও আহত করে।
আল আমিন মাটিতে লুটিয়ে পড়লে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠায়।
আহত আল আমিনের বাবা আনোয়ার হোসেন জানান, কিশোরগ্যাং বাহিনী আল আমিনের উপর অমানুষিক নির্যাতন চালিয়ে প্রচুর রক্তক্ষরণ ও অসংখ্য সেলাই করতে হয়েছে। বর্তমানে আল আমিনের চিকিৎসা চলছে।
অভিযোগ তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আলমগীর জানান, ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা পাওয়া গেছে। তবে অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x