1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:৩৯ অপরাহ্ন

গাংনীতে একই ওড়নায় ফাঁস দিয়ে  স্বামী-স্ত্রীর আত্মহত্যা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ৮৮ বার নিউজটি পড়া হয়েছে

গাংনী প্রতিনিধি : একই ওড়নায় একইসাথে ফাঁস দিয়ে স্বামী সাগর হোসেন (১৮) ও স্ত্রী চামেলী খাতুন (১৬) আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মেহেরপুরের গাংনী উপজেলার দিঘলকান্দি গুচ্ছগ্রামে। আজ মঙ্গলবার (০৭ জুন) দুপুরে চামেলীর পিতার ঘর থেকে দু’জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।
তবে এখনও পর্যন্ত মৃত্যুর কারণ নির্ণয় করতে পারেনি পরিবার ও পুলিশ। কি কারণে তারা আত্মহননের পথ বেছে নিলেন তা বুঝতে পারছেন না উভয় পরিবার।

জানা গেছে, প্রেমের সম্পর্কে মাধ্যমে এক বছর আগে গাংনী উপজেলার দিঘলকান্দি গ্রামের কালুর মেয়ে চামেলীর সাথে সদর উপজেলার পাটকেলপোতা গ্রামের ইকতার আলীর ছেলে সাগর হোসেনের বিয়ে হয়।

পারিবারিক সুত্রে জানা গেছে, চামেলী খাতুন বেশ কয়েকদিন ধরে পিতার বাড়িতে ছিলেন। সোমবার গভীর রাতে পিতার সাথে দ্বন্দ করে শশুরবাড়িতে চলে আসে সাগর। দুপুরের দিকে সাগর ও চামেলী মায়ের কাছে রুটি খাওয়ার আবদার করে। বাড়িতে আটা না থাকায় দোকানে আটা কিনতে গিয়েছিলেন চামেলীর মা হাফিজা খাতুন। ফিরে এসে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখেন তিনি। এক পর্যায়ে প্রতিবেশীদের সহায়তা ঘরের দরজা ভেঙ্গে তাদের দু’জনকে একই ওড়নায় ঝুলে থাকতে দেখেন। স্থানীয়রা তাদেরকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

চামেলীর মা হাফিজা খাতুন বলেন, সকাল থেকেই জামাই মেয়ে বেশ হাসিখুশি ছিল। আত্মহত্যা করার মতো কোন কারণই নেই। তাই কেন তারা আত্মহত্যা করলো তার কিছুই আচ করতে পারছি না আমরা। তবে অনেক আগে থেকেই জামাই সাগরের মাথায় সমস্যা অর্থাৎ কিছুটা মানসিক ভারসম্যহীন ছিলেন বলে দাবি করেন হাফিজা খাতুন।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আত্মহত্যার কারণ এখনও চিহ্নিত করা যায়নি। এ ব্যাপারে পুলিশ চেষ্টা করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x