1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:৪২ অপরাহ্ন

ভেড়ামারায় রাস্তার ছবি নিয়ে কান্ড! ছবিই ভুল

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৫৫ বার নিউজটি পড়া হয়েছে

ভেড়ামারা প্রতিনিধি : সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরা ছবিটি দেখে বোঝা যাচ্ছে এলজিইডি চলমান কাজের এই রাস্তাটিতে কতটা অনিয়ম হয়েছে। কুষ্টিয়ায় এ যেন প্রথা হয়েছে দাঁড়িয়েছে। গ্রামাঞ্চলের রাস্তা সংস্কারের নামে অনিয়ম ও দূর্নীতির প্রশ্রয় ঠিকাদার ও এলজিইডি কর্মকর্তাদের। কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার সাতবাড়িয়ার দক্ষিণ ভবানীপুর ৫ বিলের মোড় থেকে ভিটা যাইতে রোডের কাজে মাটির উপরেই চলছে রাস্তার কার্পেটিং এর কাজ।
নেই কোন দায়বদ্ধতা। বিষয়টি নিয়ে এলাকাবাসীদের ক্ষোভের সৃষ্টি হয়েছে। সুত্রে জানা যায়, গতকাল সোমবার সকাল থেকে যখন ঐ রাস্তার কার্পেটিং এর কাজ শুরু করে তখন থেকে তারা লক্ষ করে ইটের খোঁয়ার উপর যে কাঁদা মাটির স্তুপ পরেছে তা পরিস্কার না করেই যেন তেনভাবে কাপেটিং এর কাজ করছে বলে অভিযোগ করছে স্থানীয়রা। বিষয়টি দেখে স্থানীয়রা ছবি তুলে ফেসবুকে পোষ্ট দিলে তা মুহুর্তে মধ্যে ছড়িয়ে পরে নেট দুনিয়ায়।
এ বিষয়ে ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার বলেন ঘটনাস্থলে তিনিসহ উপজেলা চেয়ারম্যান পরিদর্শন করেন। তিনি বলেন ছবিতে যে পরিমাণ ছবিতে দেখা যাচ্ছে সেটা খালি চোখে দেখে মনে হচ্ছে মাটিতে কাজ করছে। পরিদর্শনে যেয়ে তিনি বলেন রাস্তায় যানবাহন চলাচল হওয়ার কারণে রাস্তায় মাটি উঠে যাচ্ছে। সেজন্য অল্প করে পরিস্কার করে রাস্তায় কার্পেটিং দেওয়া হচ্ছে বলে তিনি বলেন।
এ বিষয়ে এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোঃ জাহিদুর রহমান মন্ডল বলেন ফেসবুকে ভাইরাল হওয়া ছবিটি বিষয়ে ঘটনাস্থলে তিনি যান। তিনি বলেন যিনি ছবিটি তুলেছেন তখন কাজ বন্ধ ছিল। তখই কেউ ছবিটি গোপনে তুলেন। সঠিক নিয়মে কাজ হচ্ছে বলে তিনি। তবে ঠিকাদার সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন কোন ঠিকাদার কাজটি করছেন তিনি জানেন না।
রাস্তার কাজের হচ্ছে নানা অনিয়মের বিষয়টি তদন্ত সাপেক্ষে খতিয়ে দেখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x