1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ১২:১৬ অপরাহ্ন

অ্যাম্বুলেন্সের ভিতর ফেনসিডিল

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জুন, ২০২২
  • ১১২ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : ফেনী থেকে চট্টগ্রাম আসা একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি করে রোগীর বদলে ৫৮৯ বোতল ফেনসিডিল পেল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। এসময় তিন জনকে গ্রেপ্তার করা হয়।
বৃহস্পতিবার (৯ জুন) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের সলিমপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব। তারা হলেন— মো. মহিউদ্দিন হোসেন (৩৩), মো. কামরুল হাসান (২৫) ও মো. কামাল হোসেন (৩২)।
শুক্রবার (১০ জুন) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গোপন সংবাদে জানতে পারি, কিছু মাদক কারবারি অ্যাম্বুলেন্সে রোগীর পরিবর্তে ফেনসিডিল নিয়ে ফেনী থেকে চট্টগ্রামে আসছে। এ তথ্যের ভিত্তিতে সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি চালিয়ে তিন জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে, অ্যাম্বুলেন্সের ভেতরে রোগী রাখার সিটের ওপর থেকে ৫৮৯ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।
তিনি বলেন, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান, তারা দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করেন। পরে তা চট্টগ্রাম ও অন্য অঞ্চলের মাদক কারবারিদের কাছে পাচার করে আসছিল। উদ্ধার করা ফেনসিডিলের আনুমানিক মূল্য ৬ লাখ টাকা। এ ঘটনায় সীতাকুণ্ড থানায় মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x