1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:২১ অপরাহ্ন

কুষ্টিয়ার সরকারী কোয়াটারে মাদক সেবনের অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ১৭৭ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া শহরস্থ কোর্টপাড়া ডিটাইপ কোয়াটারে মাদক সেবনের অভিযোগ উঠেছে। রাতের অন্ধকারে চুরি হচ্ছে মালামাল। কোয়াটারটি সামনে ঠিক তাকলেও আসলে এটা উপরে ফিটফাট ভিতরে মাদক সেবনের নিরাপদ স্থান। আজ সকালের দিকে সরেজমিনে ঘটনাস্থলে যেয়ে দেখা যায় নির্মাণকৃত চারটি প্লট। একটি প্ল্যাটে সরকারী চাকুরীজীবীরা বসবাস করলেও তিনটি এখন ভুতের আস্থানা। সকাল থেকে শুরু করে সবসময় মাদক সেবনের পাশাপাশি অভিযোগ রয়েছে নারী নিয়ে অসমাজিক কার্যকলাপ। বিল্ডিংটির সামনে দিকে গেটে তালা লাগা থাকলেও মাদক সেবনকারীরা বিল্ডিংয়ের পিছনের জানালা ভেঙ্গে প্রবেশের পথ বানিয়েছেন মাদকসেবনকারীরা। বিল্ডিংয়ের ভিতর সহ চারপাশে মাদক সেবনের সরঞ্জাম পড়ে থাকতে দেখা যায়। তবে এখানে কেউ দায়িত্বে আছেন কি না খোঁজ নিয়ে জানা সম্ভব হয়নি।
সম্প্রতি তিনটি বিল্ডিংয়ে মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রীদের হোষ্টেল ছিল। বর্তমানে নবনির্মিত কুষ্টিয়া মেডিকেল কলেজ হোষ্টেলের কাজ সম্পন্ন হওয়ায় ছাত্র-ছাত্রীরা চলে যান সেখানে। বর্তমানে বিল্ডিংটি এখন ফাঁকা।

বিল্ডিংয়ের পিছন দিকে
স্থানীয় এক দোকান ব্যবসায়ী বলেন প্রতিদিন রাতের অন্ধকারে চুরি ঘটনা ঘটছে। তবে কেউ বাধা না দেওয়ায় তারা নিরভয়ে চুরি করছেন। সে আরও বলেন রাতে করছেন চুরি আর দিনে মাদক আর মেয়ে মানুষ নিয়ে অনৈতিক কার্যক্রমে লিপ্ত হচ্ছেন।
এ বিষয়ে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহিদুল ইসলাম বলেন এখানে একটি বোর্ড আছে। এটার সভাপতি ডিসি সাহেব। এ বিল্ডিংয়ে সরকারী চাকুরীজীবিরা থাকার জন্য কেউ আবেদন করলে যাচাই বাচাই পর তা তাদেরকে দেওয়া হয়ে থাকে। তবে জুন মাসের পর থেকে এক কার্যক্রম চলবে বলে তিনি জানান। তিনি বলেন জানালা ভেঙে মাদক সেবন করছে মাদক সেবনকারীরা এমন কোন অভিযোগ বা তথ্য এখন পর্যন্ত পায়নি, পেলে ব্যবস্থা নিব বলে তিনি জানান।
এ বিষয়ে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামের মুঠো ফোনে কল দিলে রিসিভ না হওয়ায় তার বক্তব্য দেওয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x