1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:২৯ অপরাহ্ন

চেয়ারম্যানের অসামাজিক ভিডিও ফেসবুকে ভাইরাল, গ্রেপ্তার-২

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৯৬ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এক চেয়ারম্যানের সঙ্গে তার দ্বিতীয় স্ত্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে। পরে পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।  এ মামলায় বুধবার রাতে উপজেলার কুট্টাপাড়া উপজেলা ছাত্রলীগ নেতাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলা শ্রমিকলীগের সদস্য সচিব শেখ আবুল কালামের ছেলে উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক শেখ আরফান আহমেদ আরিফ (১৯) ও কুট্টাপাড়া গ্রামের সুলতান মিয়ার ছেলে তরিকুল ইসলাম আপেল (২৯)। বৃহস্পতিবার দুপুরে পুলিশ তাদের আদালতে পাঠায়।

এর আগে গতকাল বুধবার রাতে ওই চেয়ারম্যানের প্রথম স্ত্রীর ছেলে দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে সরাইল থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বুধবার মধ্যরাতে মামলার এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। থানায় দায়েরকৃত মামলার বাদী দাবি করেন, তার বাবা পরিবারের সম্মতি নিয়ে ২০১৭ সালে দ্বিতীয় বিয়ে করেন। সম্প্রতি তার বাবার সঙ্গে সৎ মায়ের একান্ত ব্যক্তিগত অবস্থার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। আসামিরা গোপনে এই ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছেড়ে দিয়েছে।

এ বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন সাংবাদিকদের বলেন, উপজেলার ওই চেয়ারম্যানের একান্ত ব্যক্তিগত অবস্থার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছি। তাদের মোবাইল ফোনে ওই ভিডিওটি পাওয়া গেছে। তাদের মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x