1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:২০ অপরাহ্ন

নরসিংদীতে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি ও কুপিয়ে হত্যা

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৭৪ বার নিউজটি পড়া হয়েছে

অনলাইন ডেস্ক : নরসিংদীর বেলাবোতে ঢাকা-সিলেট মহাসড়কের ওপর প্রকাশ্য দিবালোকে কবির হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

|আরো খবর
মানুষের ন্যায় বিচার পাওয়ার সকল পথ বন্ধ: ফখরুল
ইসরায়েলি সেনার গুলিতে নিহত হন শিরিন: জাতিসংঘ
শেরপুরে তিনজনকে কুপিয়ে হত্যা
শনিবার দুপুর ১২টার দিকে বেলাবো উপজেলার নারায়নপুর ইউনিয়নের খামারেরচর নামক স্থানে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত কবির হোসেন খামারেরচর গ্রামের আব্দুল হাই মিয়ার বড় ছেলে। কবির হোসেন পেশায় একজন এলপি গ্যাস ও গাড়ি ব্যবসায়ী ছিলেন।

স্বজনরা জানায়, প্রতিদিনের মতো আজও বাড়ি থেকে বেড় হয়ে গাড়ি ঠিক করার জন্য গ্যারেজে যান কবির। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে আগে থেকে ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা তার ওপর আকস্মিক হামলা চালায়। পরে তিনি দৌড়ে ঢাকা-সিলেট মহাসড়কের ওপরে চলে আসেন। সন্ত্রাসীরা চাপাতি, দা-ছুরি দিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে চলে যায়। এ সময় ঢাকা সিলেট মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করলে যান চলাচল স্বাভাবিক হয়।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে হত্যাকাণ্ডটি সংগঠিত হয়েছে তা জানা যায়নি। আসামি গ্রেপ্তারে মাঠে নেমেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x