1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় অবৈধ যানবাহনে মামলা, মাদক উদ্ধারে পুরষ্কার পেলেন ট্রাফিক সার্জেন্ট নাজমুল

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১৬১ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়া জেলা পুলিশ আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। আজ সকাল ১০ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ভাল কাজের জন্য স্বীকৃতিরুপ বিভিন্ন পদ পর্যদার ট্রাফিস পুলিশ সার্জেন্ট নাজমুল সিকদার সহ সাতজন পুলিশ অফিসারকে সনদপত্র, ক্রেস্ট এবং উপহার সামগ্রী প্রদান করেন জেলা পুলিশ সুপার।
ট্রাফিক পুলিশ সাজেন্ট নাজমুল সিকদার ২০১৫ সালের মে মাসে ২৯ তারিখে পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি নড়াইল জেলার লোহাগাড়া চরকরফার গ্রামের লাবলু সিকদারের ছেলে নাজমুল। যোগদানের পর তিনি ঝিনাইদহ কর্মরত অবস্থায় ২০২০ সালের জুন ২৮ তারিখে কুষ্টিয়াতে বদলী হয়ে আসেন। এরপর থেকে অবৈধ যানবাহন আটক করেন। এর পাশাপাশি তিনি বেশ কিছু মাদক উদ্ধার করেন।

পুরস্কৃত হলো সেই ট্রাফিক পুলিশ সার্জেন্ট নাজমুল বলেন আজ সকালে পুলিশ সুপার কার্যালয় থেকে পুলিশ সুপার খাইরুল আলম তার কার্যালয়ে আমার সাহসিকতার পুরস্কার হিসেবে আমাকে পুরস্কার প্রদান করেন। যা আমার কাছে কোটি টাকার সমান। আমার মতো একজন ক্ষুদ্র মানুষকে এতোবড় একজন ঊর্ধ্বতন কর্মকর্তা নিজ হাতে পুরস্কার দিয়েছেন, এটা আমার জন্য অনেক বিশাল প্রাপ্তি। এ জন্য স্যারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। পাশাপাশি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাকে ধন্যবাদ জানাচ্ছি।
তিনি আরও বলেন, আমি কোনো পুরস্কার বা কোনো স্বীকৃতির আশায় এই কাজ করিনি। শুধুমাত্র আমার দায়িত্ববোধ থেকে এই কাজটি করেছি। কিন্তু সাংবাদিক ভাইয়েরা বিভিন্ন সংবাদমাধ্যমে আমাকে নিয়ে সংবাদ প্রচার করার পর থেকে অনেকেই আমাকে নিয়ে প্রশংসা করেছেন। ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে আমার ছবি শেয়ার করে আমাকে ধন্যবাদ জানিয়েছেন। সবাই এসব পোস্টের নিচে আমার ভালো কাজের প্রশংসা করে আমাকে বাহবা দিচ্ছেন। আসলে এই প্রশংসা আমার একার না, এটা পুরো বাংলাদেশ পুলিশ বাহিনীর।
এ সময় জেলা পুলিশ সুপার খাইরুল আলম বলেন একই সাথে সকলকে মানবিক পুলিশ হতে হবে এবং প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব ঈমানী দায়িত্ব মনে করে যথাযথভাবে সঠিক সময়ে পালনের মাধ্যমে জনগণের শতভাগ কল্যাণ নিশ্চিত করতে হবে।


সেই সাথে আইজিপি মহোদয়ের ৫টি নির্দেশনা যথাযথভাবে পালনের নির্দেশনা প্রদান করেন। প্রধান অতিথি মহোদয় মে-২০২২ মাসে অত্র জেলায় বিভিন্ন ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের ভাল কাজের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন পদ মর্যদার সাতজন পুলিশ অফিসারকে সনদপত্র, ক্রেস্ট এবং উপহার সামগ্রী প্রদান করেন।
এছাড়াও প্রধান অতিথি মহোদয় একজন পুলিশ পরিদর্শক এবং দুই জন কনস্টেবল পিআরএল গমন করায় তাদেরকে সম্মাননা স্মারক প্রদান করেন। এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ), জনাব মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, জনাব মোঃ ইয়াছির আরাফাত, অতিরিক্ত পুশিল সুপার, ভেড়ামারা সার্কেল, জনাব মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিরপুর সার্কেল, কুষ্টিয়া জনাব মোঃ শহীদুজ্জামান, আরওআই, রির্জাভ অফিস, ডিআইও ১, আরআই, কুষ্টিয়া, অফিসার ইনচার্জ, সকল থানা, কুষ্টিয়াসহ জেলা পুলিশের অফিসার ও ফোর্সগণ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x