1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ১০:০৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় প্রেমে ব্যর্থ হয়ে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা 

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ২৩২ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া জেলা প্রতিনিধি আরাফাত হোসেন : কুষ্টিয়ার কুমারখালী দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীর সাথে দেখা করতে না পেরে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে কুষ্টিয়া সদরের হরিপুর গ্রামের পান্নার ছেলে চঞ্চল হোসেন (২৩)।

বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ১০ টার দিকে কুষ্টিয়ার কুমারখালী দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে এই ঘটনা ঘটে। আহত যুবক বর্তমানে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ বিষয়ে দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোখলেছুর রহমান জানান, তিনি বিদ্যালয়ে আসার পূর্বমুহূর্তে একটি ছেলে অষ্টম শ্রেণির শিক্ষার্থীর সাথে কথা বলার চেষ্টা করে। এসময় ওই শিক্ষার্থী বিষয়টি সহকারী শিক্ষক বশির উদ্দিনকে জানালে তিনি ছেলেটিকে প্রধান শিক্ষকের অফিস কক্ষে নিয়ে গিয়ে উভয়ের অভিভাবকদের খবর দেবার সিদ্ধান্ত নেন। কিন্তু এর কিছু সময়ের মধ্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি শিক্ষা প্রতিষ্ঠানে এসে যুবককে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই ওই যুবকের মাজায় থাকা ছুরি বের করে পরপর ২ বার নিজের পেটে আঘাত করে। এ ঘটনা সাথে সাথে বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীরা দ্রুত আহত যুবক চঞ্চলকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আকিবুল ইসলাম জানান, দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ে একজন যুবক এসে প্রধান শিক্ষকের অফিস কক্ষে নিজের পেটে ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করে। আহত যুবককে তার অভিভাবকদের মাধ্যমে চিকিৎসার জন্য কুষ্টিয়া সদরে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x