1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:৪৮ অপরাহ্ন

কুষ্টিয়ায় শহর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার-৩

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
  • ৪৭৪ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার শহর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক জেড এম স¤্রাট (৩৩) তার কাছে থাকা অস্ত্র, গুলি ও মাদকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। আজ দুপুরের দিকে কুষ্টিয়ার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এর এর কার্যালয়ের কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের জানান। এ সময় র‌্যাব-১২ কর্মকর্তা ও বিজয় টিভির কুষ্টিয়া প্রতিনিধি রিয়াজুল ইসলামসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
আটকৃত হলেন ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার মির্জাপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে জেড এম স¤্রাট, সদর উপজেলার পশ্চিম মজমপুর এলাকার মৃত গোলাম রসুলের ছেলে দ্বীন ইসলাম রাসেল এবং জুগিয়া এলাকার আবুল কালামের ছেলে ওসমান হাসান।
এ সময় কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান প্রেস বিজ্ঞপ্তিতে বলেন জেড এম স¤্রাট দীর্ঘদিন যাবত সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসা পরিচালনায় নিয়োজিত ছিল। এক গোপন সংবাদ ভিত্তিতে গতকাল রাতে কুষ্টিয়া শহরের মজমপুরের জে.এম স¤্রাটের অফিসে অভিযান পরিচালনা করার সময়ে একটি ওয়ান শুটার গান, আট রাউন্ড গুলি, হেরোইন, ইয়াবা, ফেন্সিডিল, বিদেশি মদ, গাঁজা ইত্যাদি বিভিন্ন ধরনের মাদকদ্রব্য, চারটি ওয়াকিটকি সেট ও দেশীয় ধারালো অস্ত্রসহ তিনজনকে আটক করেন।
তিনি আরও বলেন জেড এম স¤্রাটের নামে কুষ্টিয়ায় একাধিক অস্ত্র, মাদক, চাঁদাবাজী, মারামারিসহ বিভিন্ন মামলা রয়েছে তার বিরুদ্ধে।
বর্তমানে সে কোন দলের কমিটিতে না থাকলেও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছিল। এছাড়াও স¤্রাট নিজেকে র‌্যাবের সোর্স বলে মজমপুরে অফিস খুলে সেখানে বিভিন্ন ধরনের অপকর্ম, তার বিরোধী পক্ষের লোকজনকে ধরে নিয়ে এসে নির্যাতন চালাতো বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x