1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:০৪ অপরাহ্ন

কুষ্টিয়ায়  গাঁজার গাছ সহ আটক ১

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ১০৬ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত কুষ্টিয়া,  কুষ্টিয়া পুলিশ সুপার এর দিক নির্দেশনায় ইবি থানার অফিসার ইনচার্জ এর তত্বাবধানে, কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানার গোস্মামী দূর্গাপুর গ্রামের ইসরাফিল ইসলাম(৩৫) পিতা মোহাম্মদ শেখ/খোদা বক্সকে গতকাল  মঙ্গলবার  গাছ সহ আটক করেন ইবি থানার চৌকস পুলিশ অফিসার এস আই ইউসুফ, এ এস আই শেখ ইসলাম,ও এ এস আই গৌতম কুমার মন্ডল ও সর্গীয় ফোর্স সহ পানের বোরজ থেকে তাজা গাজা গাছ সহ একজনকে আটক করেন। যার ইবি থানার মামলা নং ৫ তাং ৫/৬/২২।

ইবি থানার চৌকস পুলিশ অফিসার এস আই ইউসুফ সাংবাদিকদের জানান যে মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করা কালীন গতকাল  বিকেল ২ঃ৫০ মিনিটে গোস্মামী দূর্গাপুর বাজারে অবস্থানকালে গোপন সাংবাদের ভিত্তিতে জানতে পারি যে আটককৃত ইসরাফিল লিজকৃত জমিতে পানের বরজের মধ্যে গাজার গাছ চাষাবাদ করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে আমরা পানের বোরজ থেকে গাজা গাছ সহ জমির লিজকৃত মালিককে আটক করি।যার ডাল,পালা,শিকড় সহ ওজন ১.৮ কেজি,যার আনুমানিক মূল্য ২২০০০ হাজার টাকা।

তিনি আরো বলেন আমরা আসামি ইসরাফিলের মুখ থেকে জানতে পারি যে তিনি অনেক দিন যাবৎ তার জমিতে গোপনে গাজা গাজ চাষ করে আসছে।২০১৮ সালের মাদকদ্রব্য আইনে তিনি ৩৬(১) সারনির ১৮(ক) ধারায় অপরাধা করেছে। এবং তার অপরাধের জন্য মামলার সকল প্রস্তুতি সম্পর্ন করা হয়েছে।

ইবি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ জনাব মোস্তাফিজুর রহমান রতন বলেন,মাদকের সাথে কোন ভাবেই আপোষ নয়।আমরা ইবি এলাকা থেকে মাদকের জিরো টলারেঞ্জ করবো।তবে সচেতন মহলের সহযোগিতা প্রয়োজন।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x