1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
রবিবার, ০৭ অগাস্ট ২০২২, ০৯:২৮ অপরাহ্ন

বিচার না পেয়ে কুষ্টিয়ায় মুক্তিযোদ্ধা জনতার মানববন্ধন

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ১১৫ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি :  কুষ্টিয়ার কুমারখালীতে মুক্তিযোদ্ধার সন্তানকে গলাকেটে হত্যা চেষ্টার ঘটনায় বিচার না পেয়ে মুক্তিযোদ্ধা জনতা মানববন্ধন করেছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ের বঙ্গবন্ধুর মুর‌্যালের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে দোষীদের দ্রæত আইনের আওতায় এনে বিচার দাবী করা হয়।
মানববন্ধনে মুক্তিযোদ্ধা আজমত আলী বলেন, গত ৩ জুলাই সকাল ৯টার দিকে তার ছেলে রওশন আলী শেখ (৪২) সাওতা গ্রামে মাঠ থেকে নিজ বাড়ি ফিরছিলো। এসময় জমি নিয়ে পূর্ববিরোধে প্রতিবেশি সাবদুল ও তার লোকজন এসে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে রওশনকে আহত করে ফেলে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। এঘটনার তিন দিন পেরিয়ে গেলেও মামলা গ্রহন করেনি কুমারখালী থানা পুলিশ। পুলিশ তাদেরকে জানিয়েছে সাবদুলের নাম বাদ দিলে মামলা নেওয়া হবে। মানববন্ধনে রওশনের স্বজন ও এলাকার নারী পুরুষ অংশ নেন।
এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, মামলায় উল্টাপাল্টা নাম দেওয়া হয়েছে। নাম সংশোধন করতে বলা হয়েছে, হলেই মামলা রুজু হবে। তবে এ ঘটনায় জড়িতদের আটক করার চেষ্টা চলছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x