1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন

কুষ্টিয়া কুমারখালীতে অজ্ঞাত বৃদ্ধে মরদেহ উদ্ধার করেছে পুলিশ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৫৫ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া কুমারখালীতে অজ্ঞাত এক বৃদ্ধ পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  আজ বুধবার সকালে উপজেলার নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগর বাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির বয়স আনুমানিক ৬৫ বছর। পরনে শুধু একটা কালো রঙের প্যান্ট পরা ছিল। পরে মরদেহটির সুরতহাল করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করেন পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, অজ্ঞাত এই ব্যক্তিকে গত মঙ্গলবার রাতে কুষ্টিয়া – রাজবাড়ী সড়কের কুমারখালীর আলাউদ্দিন নগর বাজারের মোক্তার হোসেনের মার্কেট এলাকায় আসেন। বাজারের নৈশ্য প্রহরীরা রাতে বসে থাকতে ও পানি পান করতে দেখেন। পরে বুধবার ভোরে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে এবং সুরতহাল করে মর্গে প্রেরণ করেন।

আলাউদ্দিন নগর বাজারের নৈশ্য প্রহরী ইমরান হোসেন বলেন, গত মঙ্গলবার রাতে তিনি মোক্তার হোসেনের মার্কেটের সামনে আসে। ঠিকানা জানতে চেয়েছিলাম, কিন্তু সে তার কোন নাম ঠিকানা বলতে পারেনি। পরে লোকটিকে বোতলে পানি পান করতে দেখি। এরপর ভোরে তিনি মারা যান।

কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে অজ্ঞাত এক পুরুষ বৃদ্ধের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি মানসিক ভারসাম্যহীন বলে ধারণা করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x