1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

কিয়ারাকে দেখে নেটিজেনের প্রশ্ন-‘প্যান্ট কোথায়?’

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৫৮ বার নিউজটি পড়া হয়েছে

বিনোদন ডেস্ক : সাফল্যের হাওয়ায় ভাসছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। একের পর এক তার অভিনীত সিনেমা বক্স অফিসে হিট হচ্ছে, দর্শকপ্রিয়তা পাচ্ছে। সমসাময়িক অন্য কোনো অভিনেত্রীর ক্যারিয়ার এতটা মসৃণ নয়। তাই কিয়ারা স্বর্ণালী সময় পার করছেন বটে।
কিন্তু এর মধ্যেও সমালোচনা, কটাক্ষ থেমে নেই। এবার ব্লেজার পরে করন জোহরের পার্টিতে অংশ নিয়ে বিতর্কের মুখে পড়েছেন কিয়ারা আদভানি। নেটিজেন প্রশ্ন তুলছে, ‘প্যান্ট কোথায়?’ সম্প্রতি মুক্তি পাওয়া ‘যুগ যুগ জিও’ সিনেমাটি দর্শকের দারুণ সাড়া পেয়েছে। এ উপলক্ষে সাকসেস পার্টির আয়োজন করা হয় করন জোহরের বাড়িতে। সেখানে অংশ নেন কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, নীতু কাপুরসহ সিনেমা সংশ্লিষ্টরা। পার্টিতে সাদা টি-শার্ট, শর্ট প্যান্ট ও টিয়া রঙের ব্লেজার পরে হাজির হন কিয়ারা। তবে তার প্যান্ট দৃশ্যমান নয়। এ কারণেই বিপত্তি। কিয়ারার এমন সাজের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতেই কটাক্ষের বন্যা বয়ে গেছে।
কেউ বলেছেন, ‘কিয়ারা হয়ত প্যান্ট পরতে ভুলে গেছেন’, কারো মন্তব্য, ‘এরা ব্লেজারের সঙ্গে প্যান্ট কেনে না কেন?’; আবার কেউ জানতে চেয়েছেন, ‘প্যান্ট কোথায়?’
পোশাক নিয়ে এর আগেও একাধিকবার ট্রলের শিকার হয়েছেন কিয়ারা আদভানি। মাস দুয়েক আগে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমার প্রচারণায় গিয়ে বিপাকে পড়েন অভিনেত্রী। পরনে ছোট পোশাক থাকায় অনুষ্ঠানের মঞ্চে অস্বস্তিকর পরিস্থিতিতে পড়েন তিনি। ওই সময় তার সামনে এসে পরিস্থিতি সামাল দেন সহ-অভিনেতা কার্তিক আরিয়ান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x