1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় ম্যানেজার বকেয়া টাকা আনতে খুন হন, প্রধান আসামীসহ আটক-২

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ১২৭ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় ভেড়ামারায় রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজার লোকমান হোসেন বকেয়া বিলের ২ দুই লক্ষ পাঁচ হাজার টাকা আনতে গেলে খুন হন। আজ সকালের দিকে কুষ্টিয়া র‌্যাব-১২ এর কার্যালয়ের সম্মেলন কক্ষে বিশেষ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান র‌্যাবের কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান। হত্যাকান্ডে জড়িত থাকা দপর্ণ হার্ডওয়্যার মালিক দপর্ণ আলী (৬১) ও সোহানুর রহমান সোহান (২২) কে নামে দুইকজনকে আটক করে র‌্যাব-১২। হত্যাকান্ডের সময় আলামত হিসেবে তাদের গায়ে রক্তমাখা জামা কাপড় উদ্ধার করেন।
আটকৃত হলেন ভেড়ামারা উপজেলার দর্পণ হার্ডওয়্যার মালিক দর্পণ আলী ও তার ছেলে সোহানুর রহমান সোহান।
এ সময় র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান জানান গত ২০২২ সালের ১ আগষ্টে নিহত লোকমান হোসেন কোম্পানির মালের অর্ডার নেওয়া ও বকেয়া বিল আদায়ের জন্য ভেড়ামারা উপজেলা এলাকার দর্পণ হার্ডওয়্যার দোকানে যান এবং দর্পণ হার্ডওয়্যার দোকান মালিক বকেয়া টাকা রেখেন যান ছেলের কাছে ঐ টাকা আত্মসাতের জন্য ম্যানেজারকে হত্যার পরিকল্পনা করেন এবং ঐ দিন বিকালে টাকা দেওয়ার নাম করে লোকমান হোসেনকে গোডাউনে নিয়ে যান এবং তাকে জিআই তার গলায় পিছিয়ে পিছন থেকে হাতুরি আঘাত করে নিমর্মভাবে হত্যা করে। এই হত্যার অভিযোগে চার অভিযুক্ত করেন র‌্যাব-১২। হত্যাকান্ডে জড়িত আরও আসামী প্রান্ত ইসলাম সাব্বির ও শুভ নামে দুইজন পলাতক রয়েছে। তাদেরকে ধরতে র‌্যাবের অভিযান অব্যহত আছে বলে তিনি জানান।
উল্লেখ্য যে, ০৩ আগষ্ট সকালের দিকে ভেড়ামারা সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের গলির পাশে পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় একটি অজ্ঞাত পরিচয়ের মৃতদেহ উদ্ধার করে ভেড়ামারা পুলিশ। পরবর্তীতে মৃতদেহটি রক্সি পেইন্ট কোম্পানি লিমিডেট এর কুষ্টিয়া অঞ্চলের এরিয়া ম্যানেজার নিখোঁজ হওয়া লোকমান হোসেন এর বলে তার স্ত্রী শনাক্ত করেন। পরে ভেড়ামারা থানায় তার স্ত্রী জিন্নাত আরা টুম্পা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x