1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৫১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পুলিশের হাতে ভুয়া দুদকের কর্মকতা আটক

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১৮৭ বার নিউজটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
কুষ্টিয়া শহরে বড় বাজার এলাকা থেকে জহির আলী (৩৮) নামে একজন ভুয়া দুদুককে আটক করেছে পুলিশ। গতকাল বড় বাজার রেলগেটস্থ মদিনা ষ্টোর এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে মডেল থানায় একটি প্রতারনার মামলা দায়ের প্রস্তুতি চলছে। আটকৃত হলেন কুমারখালী উপজেলার চৌরঙ্গী এলাকাার মৃত ছলিম মন্ডলের ছেলে জহির আলী।
মামলা সূত্রে জানা যায় বেশ কিছু দিন ধরে আটকৃত জহির তারা পদ ভৌমিক কাছ থেকে ৫ লক্ষ টাকা ঘুষ দাবী করেন। এরই প্রেক্ষিতে বিষয়টি পুলিশ খবর দিলে পুলিশের সহায়তায় তাকে হাতে নাতে রেজিঃ সামনে থাকে আটক করেন।
এ বিষয়ে মদিনা ষ্টোরের মালিক তারাপদ ভৌমিক বলেন খোকসা উপজেলার বাসস্ট্যান্ডে তাদের জমি আছে। এই জমির সাথে অল্প কিছু জমি আছে অন্যেদের। ঐ জমির মালিকের স্বজনেরা এসে তাকে বলেন এ জমিটি নিয়ে নিতে। তিনি বিষয়টি নিয়ে রাজী হলে তিনি বলে জমিটি রেজিঃ করে দিলে জমির টাকা পরিশোধ করে। ঐ জমির স্বজেনরা বলেন প্রকৃত জমির মালিক বিদেশে থাকেন তাহলে তিনি দেশে আসলে রেজিঃ করে দিবে বলে তিনি জানান। তিনি আরও বলেন জহির তাকে ফোন দিয়ে বলেন এ জমিটি তারাতারি সমাধান করে নিতে বলেন। নয়লে তিনি একজন দুদকের কর্মকর্তা বলে পরিচয় দেন। তার বিরুদ্ধে দুদকে মামলা হবে বলে হুমকি দিতে থাকেন। এ মামলা থেকে তাকে বাঁচতে হলে পাঁচ লক্ষ টাকা ঘুষ দিতে হবে নয়লে তার বড় আকারে ক্ষতি হতে পারে বলে জানান। অবশেষে পুলিশের সহায়তায় ভুয়া দুদকের কর্মকতাকে আটক করতে সক্ষম হয় পুলিশ।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃতের বিরুদ্ধে জিজ্ঞাসাবাদ চলছে। এর সাথে আরও কেউ আছে কি না তদন্ত চলছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x