1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়ায় মোবাইল ফোন কেনা ও বেচার বিশ্বস্ত প্রতিষ্ঠান এক্সচেঞ্জার

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ১২৭ বার নিউজটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :
কুষ্টিয়ার মোবাইল এক্সচেঞ্জ শোরুম এক্সচেঞ্জারের এক বছর পূর্তি হতে চলেছে এরই মধ্যে প্রতিষ্ঠান টি কুষ্টিয়ার মধ্যে সুনাম অর্জনের মাধ্যমে সফলভাবে ব্যবসা করে যাচ্ছে।
তরুন উদ্দোক্তা রাশেদ নিজ হাতে ব্যাবসা পরিচালনা করে যাচ্ছে। মোবাইলের বক্স ও প্রোপার ডকুমেন্টস সহ ফোন সত্যতার সাথে কেনা বেচা করেছে বর্তমানে প্রায় সকল ব্যাবসায়িকদের সাথে প্রতিযোগিতায় আজ একটু একটু করে এগিয়ে যাচ্ছে মোবাইল এক্সচেঞ্জ শোরুম। যার কারণে মাঝে মধ্যে প্রতিহিংসার স্বীকার হতে হয়। কুষ্টিয়ার সনামধন্য প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচার চালানো হয়েছে এতে সকলেই তীব্র নিন্দা জানিয়েছেন দোকান ব্যবসায়ীরা। তবে সকল বাধা পেরিয়ে সচ্ছ ভাবে ব্যাবসায়িক কার্যক্রম চালিয়ে যাওয়ায় কঠোর নিয়মনীতি পালনের সঠিক পরামর্শ দিয়েছেন প্রশাসন। সেই কথা মাথায় রেখে নতুন নিয়মকানুনের মাধ্যমে পরবর্তী পদক্ষেপ নিতে চলেছে রাশেদ মালিথা। এতে কাস্টমার বেশি সুযোগ সুবিধা পাবে বলে জানান তিনি। এই নিয়মের মধ্যে থাকছে

কেনার ক্ষেত্রে 
১.কাস্টমার এক্সচেঞ্জার থেকে প্রিওনেড ডিভাইস কিনলে ৭ দিনের মধ্যে কোন সমস্যা দেখা দিলে সরাসরি ফেরত দিয়ে টাকা বুঝে নিতে পারবেন।
২. থাকছে ৬ মাসের সার্ভিস ওয়ারেন্টি। ফোনের ইন্টারনাল কোন সমস্যা হলে সার্ভিসের মাধ্যমে সমাধান করা হবে যা একদম ফ্রীতে।
বিক্রির ক্ষেত্রে
১.কাস্টমার কে অবশ্যই ফোনের আই.এম.ই.আই ম্যাচিং বক্স নিয়ে আসতে হবে।
২. জাতীয় পরিচয় পত্রের ফটো কপি সহ লিখিত স্টেটমেন্ট দিতে হবে।
মোটামুটি যাদের বাজেট কম কিন্তুু ভালো মোবাইল ব্যাবহারের প্রয়োজন তাদের জন্য এক্সচেঞ্জারের চেষ্টা ফ্রেশ কন্ডিশনের প্রিওনেড ডিভাইস সংগ্রহ করা এবং যাদের মোবাইল ফোন বিক্রি অথবা এক্সচেঞ্জের প্রয়োজন তাদের সহজে মোবাইল বিক্রি করে ন্যায্য মূল্য প্রদান করা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x