1. riajul.kst1@gmail.com : riajul :
  2. riajul.kst@gmail.com : riajul.kst@gmail.com :
বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :

বিএনপি গণতন্ত্রকে নষ্ট করেছে আর বর্তমান সরকার সেই গণতন্ত্রকে মেরামত করছে : হাসানুল হক ইনু এমপি

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৫৩ বার নিউজটি পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :
সাবেক তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেন বিএনপি গণতন্ত্রকে নষ্ট করেছে তারা এ মহুর্তে অসাংবিধানিক সংবিধান বহিভূর্ত দাবী উত্থাপন করছে। সেটা কখনও আলোচনায় বসে ঠিক করা সম্ভাব নয় ও মেনে নেওয়া সম্ভব নয় বলে ইনু বলেন। তিনি আরও বলেন রাজনীতি মাঠকে ঘন কুয়াশায় ঠেলে দেওয়ার পায়তারা ও চক্রান্ত করছে বিএনপি। আজ সকালে দিকে ইসলামিক ফাউন্ডেশন ভেড়ামারার আয়োজনে ভেরামারা উপজেলা অডিটোরিয়ামে ইমাম ও মোয়ািজ্জনদের সাথে মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই সব কথা বলেন তিনি আরো বলেন
তিনি সামনে নির্বাচন কেন্দ্র করে বলেন নির্বাচন কমিশনের উপর আস্তা আছে বা নেই সেটা প্রস্তাবের উপর নির্ভর করে। নির্বাচন কমিশনের আস্তা ফিরিয়ে আনতে এ পর্যন্ত কোন প্রস্তাব দেননি জাতীয় পার্টি। শুধুমাত্র ফাঁকা আওয়াজ ছাড়া আর কিছুই নয়।
তিনি আরও বলেন যে সরকার ক্ষমতায় থাকুক না কেন। সে সরকার দৈনন্দিন কাজের বাইরে একটি কাজও করতে পারবে না। নির্বাচনের কাজ নির্বাচন কমিশনকেই করতে হবে। যারা বর্তমান সরকারকে বদলের কথা বলছে তারা সরকারকে দিয়েই নির্বাচন করে ক্ষমতায় যেতে চাচ্ছে বিএনপি। নিরপেক্ষ নির্বাচন করতে হলে যে সরকার থাকুক না কেন নির্বাচন কমিশনের উপর কোন ক্ষমতা দেখাতে পারবে না। বাংলাদেশে যে গণতন্ত্র বর্তমান সরকার তৈরি করেছে সে গণতন্ত্রকে রক্ষা করতে হলে যথা সময়ে নির্বাচন করতে হবে এবং যে কোন মূলে জামাত জঙ্গী, রাজাকারের সাথে জষ্ঠবোধ সরকার গঠনের পায়তারা রুখে দাড়াতে হবে।
কুটনীতিদের বিষয়ে তিনি বলেন কুটনীতিদের নিরাপত্তা নিশ্চিত করার যে বিধান আছে সে বিষয়ে বর্তমান সরকার অক্ষরে অক্ষরে পালন করছে। এ ব্যাপারে কোন বিরোধ বা রাজনীতি করার মত কিছুই নেই।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল আলিম স্বপন সাংগঠনিক সম্পাদক জাসদ, হাসিনা মমতাজ উপজেলা নির্বাহী অফিসার ভেড়ামারা কুষ্টিয়া, এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের শিশুভিত্তিক স্কুলের দুই শতাধিক শিক্ষক শিক্ষিকা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel
x