1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:০০ পূর্বাহ্ন

ময়মনসিংহের ত্রিশালে সম্পত্তি জন্য ছেলের হাতে বাবা খুন

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ১৩৩ বার নিউজটি পড়া হয়েছে

এস এম রুবেল আকন্দ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সম্পত্তি ভাগাভাগি জের ধরে জন্মদাতাকে খুন করার অভিযোগ পাওয়া গেছে। গত (২৮ মে) বৃহস্পতিবার উপজেলার আমিরাবাড়ি ইউনিয়নের ছনকান্দা, গোপালপুর কামারপাড়া গ্রামে সকাল ১০টা দিকে আইয়ুব আলী (৭০) রক্তের সন্তান হয়ে জমা জামিনের লোভে পিতাকে জবাই করে হত্যা করেছে এনামুল হক (২৬) নামের। নিহত আইয়ুব আলী আমিরাবাড়ি ইউনিয়নের ছনকান্দা, গোপালপুর কামারপাড়া এলাকার বাসিন্দা। ছেলে এনামুল একই বাড়িতে থাকতেন বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, আইয়ুব আলী তার জমিজমা অন্য ছেলেদের লিখে দিলেও এনামুলকে না দেয়ায় বৃহস্পতিবার সকালে এ নিয়ে এনামুলের সাথে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে এনামুল ক্ষিপ্ত হয়ে দা দিয়ে প্রথমে পিতা আইয়ুব আলীর মাথার পিছনের দিকে আঘাত করে। পরে মাটিতে লুটিয়ে পড়লে আবারও আইয়ুব আলীকে জবাই করে মৃত্যু নিশ্চিত করে।
ত্রিশাল থানার ওসি মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি আরও বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ নিউজ লেখা পর্যন্ত ঘাতক ছেলেকে গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel