1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:৩৯ অপরাহ্ন

কুষ্টিয়ায় মাস্ক ছাড়া ভ্রমণ নিষিদ্ধ : জেলা প্রশাসক

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৩০ মে, ২০২০
  • ২৮১ বার নিউজটি পড়া হয়েছে
কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়া সদর করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকার ঘোষিত টানা ৬৬ দিনের ছুটি শেষ হচ্ছে শনিবার (৩০ মে)। দীর্ঘ ছুটি শেষে সীমিত পরিসরে খুলছে সরকারি-বেসরকারি অফিস। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে সোমবার (১ জুন) থেকে চালু হতে যাচ্ছে গণপরিবহনও। আজ ৩০ মে ২০২০ শনিবার জেলা আইন-শৃঙ্খলা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয় কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।
সভায় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার, কুষ্টিয়া, চেয়ারম্যান, জেলা পরিষদ, কুষ্টিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি), জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি, কুষ্টিয়া, বিআরটিএ, কুষ্টিয়া প্রতিনিধি, জেলা পরিবহন মালিক/শ্রমিক সমিতির সভাপতি ও সদস্যবৃন্দ, জেলা চেম্বার অব কমার্সের প্রতিনিধিগণ।
সভায় বিস্তারিত আলোচনা শেষে কুষ্টিয়া জেলায় সরকার নির্ধারিত শর্তসাপেক্ষে গণপরিবহন চালুর সিদ্ধান্ত গৃহীত হয়। মাস্ক ব্যবহার/পরিধান না করে কোনভাবেই ভ্রমণসহ বাহিরে বের না হওয়ার জন্য কঠোর নির্দেশ প্রদান করা হয়। গণপরিবহন চলাচলে স্বাস্থ্য বিধি প্রতিপালন হচ্ছে কি না তা যাচাইয়ের জন্য জেলা ও উপজেলা পর্যায়ে কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।
জানা গেছে, রোববার (৩১ মে) থেকে ১৫ জুন পর্যন্ত সরকারি নির্দেশনা সাপেক্ষে সীমিত পরিসরে সরকারি-বেসরকারি অফিস খুলছে। একই সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে বাস, লঞ্চ, ট্রেন চলাচল করবে। সীমিত পরিসরে গণপরিবহন চালুর ক্ষেত্রে করোনা সুরক্ষায় ও আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে সক্রিয় ও তৎপর থাকবে প্রশাসন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel