1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৭:৫৫ অপরাহ্ন

দৌলতদিয়া ঘাট অনেকটাই ফাঁকা, যানবাহনের অপেক্ষায় ঘাটে বসে আছে লঞ্চ-ফেরি

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ৩ জুন, ২০২০
  • ২১১ বার নিউজটি পড়া হয়েছে

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর দৌলতদিয়ার ঘাটে অন্যান্য বছর ঈদের সময় লঞ্চে করে হাজার হাজার যানবাহন, যাত্রী পদ্মা নদী পার হয়। তবে করোনা পরিস্থিতির কারণে এবছর দৌলতদিয়া ঘাট অনেকটাই ফাঁকা। বুধবার (৩ জুন) সকাল থেকে যাত্রী ও যানবাহনের অপেক্ষায় ঘাটে বসে আছে ১৬টি লঞ্চ ও ১৪টি ফেরি। অল্প সংখ্যক যানবাহন ও যাত্রী নিয়ে সকাল থেকে কয়েক ট্রিপ দিয়েছে লঞ্চ ও ফেরি।
বিআইডব্লিটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক আব্দুল্লাহ রনি জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে যানবাহন ও যাত্রী পারাপারে ১৪টি ফেরি চলাচল করছে। তবে যানবাহন ও যাত্রীর চাপ একেবারেই কম।
দৌলতদিয়া-পাটুরিয়া নৌ পথের লঞ্চ মালিক সমিতির সুপারভাইজার মিলন হোসেন বলেন, দুই মাসেরও বেশি সময় এই রুটে লঞ্চ চলাচল বন্ধ থাকায় মালিকদের অনেক লোকসান হয়েছে। স্টাফদেরও ক্ষতি হয়েছে। বর্তমানে ১৬টি লঞ্চ চলাচল করছে। যাত্রীদের জন্য ঘাটে জীবাণুনাশক স্প্রে, সাবান-পানি দিয়ে হাত ধোয়া ও হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা রাখা হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ ( ওসি) আশিকুর রহমান জানান, ঘাট এলাকা ও ফেরিতে মানুষের স্বাস্থ্যবিধি মেনে চলতে পরামর্শ দেওয়া হচ্ছে। যাত্রীদের জানমালের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন। তবে মানুষকে নিজ নিজ জায়গা থেকে সচেতন হতে হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel