1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় জেলা প্রশাসকসহ নতুন করে ৭ জনের করোনা শনাক্ত

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ৬ জুন, ২০২০
  • ৪৪৬ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন : কুষ্টিয়ায় নতুন করে ৭ জন করোনা ভাইরাসে শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা দাড়াল ১১১ জনে। গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া পিসিআর ল্যাবে ১১১ জনের নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে ১০৪ জনের নেগেটিভ আসলেও ৭ জনের করোনা ভাইরাস পজেটিভ আসে। নতুন আক্রান্তদের ১ জন কুষ্টিয়া সদর ও ৪জন ভেড়ামারা, ২ জন কুমারখালী উপজেলার বাসিন্দা। । আক্রান্তদের সাত জন পুরুষ। এদের বাড়ী ও এলাকা ইতিমধ্যেই লকডাউন করে দেওয়া হয়েছে। হোম আইসোলেশনে বাড়ীতে ও হাসপাতালে চিকিৎসাধীন ৭৯জন এবং সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৩১জন।
কুষ্টিয়ার সিভিল সার্জন ডা.আনোয়ারুল ইসলাম জানান, আক্রান্ত ৭৯ জনের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩১ জন। হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছে ৫০জন। সবাই ভাল আছে।
করোনার প্রার্দুভাবের পর থেকে জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন দিনরাত ছুটে বেড়িয়েছেন কুষ্টিয়াকে করোনামুক্ত রাখতে। প্রথমদিকে তিনি শতভাগ সফল ছিলেন। ঈদের একদিন আগে আন্দোলনের মুখে কুষ্টিয়ার সকল দোকান খুলে দেয়া হয়। এরপর থেকে কুষ্টিয়া করোনা বাড়তে থাকতে আশংকাজনক হারে। শুক্রবার কুষ্টিয়ার ৯৯ জন করোনা রোগীর বাড়িতে গিয়ে তিনি খাবার পৌছে দেন। শুক্রবার রাতে তার জ্বর আসলে শনিবার সকালে তিনি করোন পরীক্ষা করাতে দেন। শনিবার বিকেলে তার করোনা পজিটিভ হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel