1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ার খলিশাকুন্ডিতে নাম্বার বিহীন ট্রলির ধাক্কায় মোটর সাইকেলের চালক নিহত কুষ্টিয়ায় মাটিতেই মৃত্যু হল আরজিনার করোনায় আক্রান্ত হয়ে সংগীত পরিচালক ফরিদ আহমেদ মারা গেছেন দেশে ২৪ ঘন্টায় ৮৩ জনের মৃত্যু কুষ্টিয়ার জিয়ারখীতে পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০, দু’পক্ষের বাড়ী ঘর লুটপাটের অভিযোগ একদিনে ভারতে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড ফের ভেঙেছে, মৃত ৯১৪ কুষ্টিয়াসহ সারাদেশে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে এ মাসে উন্নয়ন কাজ লকডাউনে চলবে: পরিকল্পনামন্ত্রী কুষ্টিয়ায় মাদক বিক্রয়ের টাকা ভাগাভগি নিয়ে সৎ ভাইয়ের হাতে ভাই খুন কুষ্টিয়ার এ্যাড. মিয়া নাজির আর নেই, আইনজীবী সমিতির শোক প্রকাশ

কুষ্টিয়ায় মেয়াদ উর্ত্তীন ওষুধ রাখায় রাসেল ফার্মেসীতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১০ জুন, ২০২০
  • ৩৫১ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিবেদক : ভ্রাম্যমাণ আদালত আজ (১০জুন) বুধবার কুষ্টিয়া সদর হাসপাতাল সড়কের ওষুধের দোকানে অভিযান চালিয়ে অননুমোদিত, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখা ও বিক্রির অভিযোগে মের্সাস রাসেল ফার্মেসীকে দশ হাজার টাকা জরিমানা করেছেন।
তথ্য সূত্র জানায়, আজ বিকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. সবুজ হাসান এর আদালত কুষ্টিয়া সদর হাসপাতাল সড়কের মের্সাস রাসেল ফার্মেসীর নামের ওষুধের দোকানে অভিযান চালান। আদালত দেখতে পান, ওষুধ প্রশাসনের অনুমতি ছাড়াই ৩/৪ ধরনের বিদেশি ওষুধ বিক্রি করছে রাসেল ফার্মেসী। এই অভিযোগে মের্সাস রাসেল ফার্মেসীকে দশ হাজার টাকা জরিমানা করা হয়। এতে পুলিশ ও ঔষধ প্রশাসন ও বিএসটিআইয়ের কর্মকর্তারা অংশ নেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান আজ তাজা সংবাদকে বলেন, ফিজিশিয়ান স্যাম্পল বিক্রির দায়ে ড্রাগ অ্যাক্ট, ১৯৪০’র ১৮’র এ এবং সি ধারা লঙ্ঘনের দায়ে একই আইন এর ২৭ ধারা মোতাবেক দশ হাজার টাকা জরিমানা করা হয়।
উল্লেখ যে, মেসার্স রাসেল ফার্মেসীতে এর আগেও অনেকবার ভ্রাম্যমান আদালতের পরিচালনা হয়েছে তা জরিমানা দিয়ে মওকুফ পেয়ে যান। মাস তিন আগে মেসার্স রাসেল ফার্মেসীতে ফেন্সিডিল রাখার অপরাধে জরিমানা করা হয়। তারপরেও থেমে নেই মাস দুই আগে
ডাক্তারের প্রেসক্রিপশন ছাড়ায় ট্যাম্পেন্টা বিক্রির অভিযোগে ভ্রাম্যমান আদালতে পরিচালনা হয়।
স্থানীয় লোকজন জানায় সে গভীর রাতে ডাক্তারের প্রেসক্রিপশন ছাড়ায় ওষুধ বিক্রি করছে। ধ্বংস হচ্ছে যুব সমাজ। এদিকে প্রশাসনের কঠোর নজর দেওয়া উচিত। প্রয়োজনে ওষুধ দোকানটি সিলগালা করে লাইসেন্স বাতিল করার পরামর্শ দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel