1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম :
ভেড়ামারায় প্রবাসীর স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন কুষ্টিয়ায় নতুন এসপি যোগদান, এস এম তানভীর আরাফাত বিদায় ভুটানে ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যান্ডউইথ রপ্তানির আশ্বাস দেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী কুষ্টিয়ায় গরুর নাড়িভুড়ি নিয়ে কান্ড শিক্ষার্থীরা সড়ক অবরোধ না ফেরার দেশে পারি দিলেন খোন্দকার ইব্রাহিম খালেদ কুষ্টিয়ার বড়বাজারে অগ্নিকান্ড, কাজ করছে তিনটি ইউনিট কুষ্টিয়া পোড়াদহে ছেলের হাতে মা খুন, ৩৫দিন পর লাশ উদ্ধার হল,ক্লাস ও পরীক্ষা চালুর দাবীতে ইবিতে শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন কুষ্টিয়ার আদ্বীন হাসপাতালে আবারও মোটর সাইকেল চুরি, নেই সিসি ক্যামেরা

কুষ্টিয়ার ইবিতে যৌতুকের দাবীতে পুলিশ কনেষ্টবলের স্ত্রীকে হত্যার অভিযোগ

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ২৭৫ বার নিউজটি পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিবেদক : কুষ্টিয়ায় এক গৃহবধুকে শ্বাসরোধে হত্যার পর ঘরের আড়ার সাথে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে প্রচার দেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৬ জুন) শহরের বৃত্তিপাড়ার পশ্চিম আব্দালপুর নামকস্থানে এ ঘটনা ঘটে।
নিহত গৃহবধু ইয়াসমিন ইসলামী বিশ^বিদ্যালয় থানাধীন মাঠপুর গ্রামের রেজাউল ইসলামের মেয়ে।
নিহতের ভাই বাদশা জানান, ২০১৭ সালে তার মেয়ের সাথে বিয়ে হয় পশ্চিম আব্দালপুর বাজারের পাশে গ্রামের জামিরুল ইসলামের ছেলে মোস্তাফিজুর রহমান টিটু সাথে। বিয়ের পর থেকে তার মেয়েকে যৌতুকের দাবীতে প্রায়ই মারধর করতো। চাহিদামত তাকে কয়েকদফা যৌতুকের টাকাও দেওয়া হয়। তার জামাই মোস্তাফিজুর রহমান টিটু পুলিশে চাকুরী করতো। মেয়েকে কর্মস্থলে যেতে দিত না শাশুড়ি ও শশুর এবং দেবর। তার স্বামীর সাথে মোবাইল ফোনে কথা বলতে দিতে না তার শ্বশুর বাড়ীর লোকজন । বিয়ের পরে গহনা বাবদ ২ লক্ষ টাকা নেন ছেলের পরিবার।

যৌতুক লোভি স্বামী পুলিশ কনেষ্টবল মোস্তাফিজুর রহমান যৌতুকের টাকা, মটর সাইকেল এর জন্যই এই হত্যা বলে নিহত পরিবারের অভিযোগ। যৌতুক নিয়ে সংসারে প্রায় সময় ঝগড়া ঝামেলা লেগেই থাকতো। এর আগে মোটরসাইকেলের দাবিতে ইয়াসমিনকে শারীরিক র্নিযাতন করে মেহেরপুর বাসা থেকে শশুরবাড়িতে পাঠিয়ে দেয় ওই পুলিশ কনেষ্টবল।

ইয়াসমিন একই থানার মাধপুর গ্রামের আবুল হোসেনের তৃতীয় কন্যা। পরিবারের দাবি তার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।
তিনি জানান, ভোর ছয়টার দিকে জামাই ফোন করে বলে, আপনার মেয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনা শোনার পর আমরা এসে দেখি মেয়ে ঘরের ভিতর গলায় দড়ি দিয়ে ঝুলছে। জামাই বাড়ির লোকজন এসময় বলতে থাকে যে, রাতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে ইয়াসমিন। তিনি অভিযোগ করে বলেন তার মেয়েকে প্রথমে হত্যা করে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা বলে প্রচার দেওয়া হয়েছে। মেয়ের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহৃ আছে। ঘটনাটি ধামাচাপা দিতে আত্মহত্যার নাটক সাজিয়েছে শ্বশুর বাড়ির লোকজন। তদন্ত করে দোষীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি নিহতের পরিবার।
কুষ্টিয়া ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া সদর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে অপমৃত্যু মামলা হয়েছে । পোষ্টমডেম রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে হত্যা না আত্মহত্যা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel