1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ১৪ জুন ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন

যশোরে গত ২৪ ঘন্টায় একজন পুলিশ সদস্যসহ ১৬ জনের করোনা শনাক্ত

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ১৪৯ বার নিউজটি পড়া হয়েছে

এনামুল কবির সবুজ কেশবপুর প্রতিনিধিঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে পরীক্ষায় নতুন করে আরো ৩৯ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ১৭০টি নমুনা পরীক্ষা করে ৩৯টিতে করোনার অস্তিত্ব পাওয়া যায়। এর মধ্যে যশোরে ১৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া মাগুরার ২ জন, নড়াইলের ৪ জন ও বাগেরহাটের ১৭ জনের করোনা পজেটিভ বলে শনাক্ত হয়েছে।
আজ বৃহস্পতিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টার থেকে এই ফল প্রকাশ করা হয়েছে।
বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, বুধবার ল্যাবটিতে যশোরের ৫৪ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের, নড়াইলের ২২ জনের নমুনা পরীক্ষা করে চারজনের, মাগুরার ১৮ জনের নমুনা পরীক্ষা করে দুইজনের ও বাগেরহাটের ৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের নমুনাতে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।
বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়টির অণুজীববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও পরীক্ষণ দলের সদস্য ড. তানভীর ইসলাম।

 যশোরের কেশবপুরে আজ বৃহস্পতিবার একজন পুলিশ সদস্য সহ দুই জন করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন।এদের মধ্যো ২ জন পুরুষ ও একজন মহিলা আক্রান্ত হয়েছেন, কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন সাংবাদিকদের জানান, কেশবপুর উপজেলায় ৩ জন করোনা রোগীর সন্ধান মিলেছে। আক্রান্তরা আইসোলেশনে রয়েছেন। আক্রান্তদের নাম ঠিকানা নিন্মরুপঃ ১) তুষার (৩৩) ১ নং ওয়ার্ড কেশবপুর, তিনি কেশবপুর উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সের রিপোজেটিং অফিসার। ২) এস আই তরিকুল (৩৫)কেশবপুর থানা পুলিশ , ৩) জুলেখা পারভীন (২৬)ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের পাশে,তিনি একজন স্বেচ্ছাসেবী।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel