1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৮:০৪ অপরাহ্ন

ময়মনসিংহ ত্রিশালে অবশেষে সাংবাদিকদের পাশে এগিয়ে আসলেন -জাহিদ ফাউন্ডেশন

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২০ জুন, ২০২০
  • ১৩৫ বার নিউজটি পড়া হয়েছে

ত্রিশাল থেকে এস.এম রুবেল আকন্দ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই), পিপিই, মাক্স ও হ্যান্ড গ্লাভস বিতরণ করেছে জাহিদ ফাউন্ডেশন ও দরবারে জাহিদিয়া সুফি চর্চা কেন্দ্র।
(১৯ জুন) শুক্রবার বিকালে ত্রিশাল উপজেলা পরিষদ চত্বরে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব সামগ্রী বিতরণ করেন জাহিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহ্ সুফি হযরত মাওলানা সৈয়দ জাহিদ হোসেন ফারুক। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, জাহিদ ফাউন্ডেশনের ময়মনসিংহ বিভাগীয় মহাসচিব জসিম উদ্দীন, ত্রিশাল প্রেসক্লাবে সাবেক সভাপতি ও সাপ্তাহিক ত্রিশাল বার্তা পত্রিকা সম্পাদক ও প্রকাশক শামীম আজাদ আনোয়ার ও ত্রিশাল প্রেসক্লাবে সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর এর সাংবাদিক খোরশিদুল আলম মুজিব প্রমুখ।
অনুষ্ঠানে ত্রিশাল উপজেলার কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিককে পিপিই, মাক্স, হ্যান্ড গ্লাভস দেওয়া হয়।
এ অনুষ্ঠানে ত্রিশাল প্রেসক্লাব, প্রেসক্লাব ত্রিশাল, ত্রিশাল উপজেলার প্রেসক্লাব ও ত্রিশাল রিপোর্টার্স ক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় জাহিদ ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহ্ সুফি হযরত মাওলানা সৈয়দ জাহিদ হোসেন ফারুক বলেন, করোনা প্রাদূর্ভাব বেড়ে যাওয়ার মাঠ পর্যায়ের কাজে নিয়োজিত ত্রিশালে সাংবাদিকদের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছে। তিনি আরও বলেন, ত্রিশালে সাংবাদিকদের সুরক্ষায় জন্য কেউ এগিয়ে আসেনি অবশেষে এগিয়ে আসলেন। বাংলাদেশ জাহিদ ফাউন্ডেশন মানবকল্যাণে যিনি নিজেকে নিবেদিত করে রেখেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel