1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ১৬ জুন ২০২১, ০৮:১৫ অপরাহ্ন

খোকসায় ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জের হস্তক্ষেপে ৫০ বছর পরে রাস্তা পেল গ্রামবাসী

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ১৩৯ বার নিউজটি পড়া হয়েছে

এনামুল হক ইমন, কুমারখালী : কত মেম্বর,চেয়ারম্যান, এমপি এলো গেল কিন্তু আমাদের বাড়ি থেকে বাইরে বেড়ানোর কোন রাস্তা হলোনা।অর্ধশত বছর পার হলো, কতকিছুই পরিবর্তন হলো,শুধু আমাদের রাস্তাটা একই অবস্থায় রয়ে গেল’ এমন আক্ষেপ করে বলেছিল কুষ্টিয়ার কুমারখালী উপজেলা উপজেলার পান্টি ইউনিয়নের ১ নং ওয়ার্ড ভালুকা চৌরঙ্গী মন্ডলপাড়া এলাকাবাসী। দীর্ঘদিনের আক্ষেপ কুষ্টিয়া -০৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জের কর্ণপাত হওয়ার পরেই প্রায় ৫০ বছর পরে শুরু হয়েছে রাস্তা ৫০০ মিটার রাস্তার সংস্কার ও পুনর্নির্মাণ কাজটি।
জানা যায়, পান্টি ইউনিয়নের চৌরঙ্গী বাজার থেকে ৫ শত গজ পশ্চিমে ঐতিহ্যবাহী মন্ডল পাড়ায় প্রায় ৩শত পরিবারের বসবাস। চৌরঙ্গী বাজার, স্কুল, কলেজসহ জেলা ও উপজেলা শহরের সাথে যোগাযোগের একমাত্র রাস্তা দিয়ে শুকনো মৌসুমে কোনরকম চলাচল করা গেলেও বর্ষাকালে ৩-৪ ফিট পরিমাণ পানিতে নিমজ্জিত রয়েছে অর্ধশত বছর।
এবিষয়ে মন্ডল পাড়ার বাসিন্দা, উপজেলা আওয়ামীলীগ এর শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, নাতুড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান’ শিক্ষক মমিনুল ইসলাম সাংবাদিকদের বলেন, রাস্তার উন্নয়ন নিমজ্জিত অংশ ভরাট করার জন্য মাননীয় এমপি মহোদয় বালু দিয়েছে ও মহল্লাবাসীদের সতস্ফুর্থ শ্রমের বিনিময়ে রাস্তাটি আপাতত চলাচলের যোগ্য হয়েছে।দীর্ঘদিন পরে রাস্তাটি সংস্কার হওয়ায় মাননীয় সংসদ সদস্যের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।
উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রলীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ঐ এলাকায় সন্তান লিংকন মাহমুদ সাংবাদিকদের বলেছেন দীর্ঘ ৫০ বছরের দুর্ভোগ উত্তরনের মাননীয় এমপি মহোদয়ের আন্তরিকতা ও সার্বিক তদারকির কোন কমতি ছিলো না। মহল্লাবাসীদের ধন্যবাদ যে, সকলের অংশগ্রহণ ও শ্রমের বিনিময়ে রাস্তাটি আজ সামান্য চলাচলের উপযোগী হয়েছে এবংপরবর্তীতে মাননীয় এমপি মহোদয় আগামীতে রাস্তাটি পাকা করনে সম্মতি জ্ঞ্যাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel