1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৩ জুন ২০২১, ১০:৪৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় মাস্ক না পড়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৭২৫ বার নিউজটি পড়া হয়েছে

আরাফাত হোসেন, কুষ্টিয়া : কুষ্টিয়ায় মহামারী করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জেলা প্রশাসক আসলাম হোসেন এর নির্দেশনায় কুষ্টিয়া শহরে অভিযান পরিচালনা করে পথচারী ব্যবসায়ীসহ ২৭ জনকে মুখে মাস্ক না থাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার আহমেদ সাদাত।
আজ সোমবার (২২ জুন) সামাজিক দূরত্ব না মেনে চলাফেরা ও মুখে মাস্ক না থাকায় ১২ টি অভিযান চালায় এবং শহর ও বাজারের বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২৭ জন পথচারীসহ ব্যবসায়ীদেরকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আহমেদ সাদাত বলেন, কুষ্টিয়ায় মানুষের মাঝে কোনো রকম সচেতনতা নেই। এই করোনা মহামারিতে মানুষ মাস্ক ছাড়া বেখেয়ালি হয়ে বাজারে ঘুরে বেড়াচ্ছেন। রাস্তা-ঘাটে মানুষগুলোর মধ্যে কোনো রকম ভয়ভীতি ও স্বাস্থ্য সচেতনতা নেই। তাই অভিযান পরিচালনা করে ২৭ জন পথচারীকে অর্থদণ্ড দেয়া হয়েছে। এছাড়াও কয়েক ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে।
তিনি জানান, কুষ্টিয়ায় বিভিন্ন এলাকায় আগামী ০৮ জুলা্ই পর্যন্ত কুষ্টিয়াসহ উপজেলাতে করোনা পজেটিভ আক্রান্ত এলাকায় লকডাউন করা হয়েছে। এসব এলাকাতে বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হলে জরিমানা করা হবে এবং ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দেয়া হয়েছে। এসময় সবাইকে করোনা প্রতিরোধে ঘরে থাকতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel