1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৩ জুন ২০২১, ১২:১৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় আফান ঝড়ে এক টুকরো ঘর কেড়ে নেওয়ায় নতুন করে গড়ে দিলেন পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৪১৬ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া : কুষ্টিয়া হাটশহরিপুর ইউনিয়নের শালদাহ গ্রামের বিধবা নিঃসন্তান আমিরুল নেছার সম্বল এক টুকরো ঘর কেড়ে নিয়েছিল গত ২০শে মে আফান ঝড়ে। তারপর থেকে খোলা আকাশের নিচে বসবাস করছে এমন খবর ফেসবুকে ভিডিও ভাইরাল হলে নজরে আসে কুষ্টিয়া জেলা পুলিশ সুপারের। তাৎক্ষনিক অসহায় নিঃসন্তান বিধবার বাড়ীতে গিয়ে ত্রাণ বাবদ নগদ এক লক্ষ টাকা প্রদান করে। আজ (বুধবার) সকাল ১০ টার সময় বিধবা নিঃসন্তান আমিরুল নেছার সম্বল এক টুকরো ঘর আফান ঝড়ে কেড়ে নেওয়ায় নতুন করে গড়ে দিলেন পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত। নির্মাণকৃত ঘরটি ফিতা কেটে উদ্বোধন শেষে নিঃসন্তান আমিরুল নেছার হাতে ঘরের চাবি তুলে দেন তিনি। পরে করোনা থেকে দূরকরণে আল্লাহর কাছে দোয়া ও মোনাজাত করে।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আতিকুল ইসলাম, হাটশ হরিপুরের ইউনিয়ন চেয়ারম্যান, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
জেলা পুলিশ সুপার এস.এম তানভীর আরাফাত বলেন পুলিশ জনগনের বন্ধু। কুষ্টিয়ার সকল পুলিশের কাছ থেকে চাঁদা তুলে আমরা বিধবা নিঃসন্তান আমিরুল নেছার সম্বল এক টুকরো ঘর নতুন করে গড়ে দিয়েছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel