1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বুধবার, ২৩ জুন ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

কুষ্টিয়া শহরের চর থানাপাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে তরিকুল ইসলাম (১৭) নামে এক যুবক নিহত

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ২৬৮ বার নিউজটি পড়া হয়েছে

রিয়াজুল ইসলাম সেতু, কুষ্টিয়া : কুষ্টিয়া শহরের চর থানাপাড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে তরিকুল ইসলাম (১৭) নামে এক যুবক নিহত হয়েছে। আজ (শুক্রবার) বিকাল ৫ টার সময় বন্ধুদের সাথে ফুটবল খেলতে গেলে দুই বন্ধু তাকে পিছন থেকে ছুরি আঘাত করলে জখম প্রাপ্ত হয়। আহত অবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চিকিৎসা শেষে ১০নং ওয়ার্ডে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় আধা ঘন্টার পরে তরিকুল ইসলাম মারা যায়। অত্র এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাৎক্ষনিক হাসপাতালে গিয়ে কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা তরিকুলের অভিভাবকদেরকে শান্তনা দেন। সে কুষ্টিয়া শহরের কুঠিপাড়া এলাকার কামু’র ছেলে তরিকুল ইসলাম।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় যুবক এবং কিশোররা প্রতিদিনের মত বিকেলে ওই মাঠে ফুটবল খেলছিল। এ সময় চর থানা পাড়ার আব্দুস সালামের ছেলে মিনারুল ইসলামের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে তরিকুলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মিনারুল তার পকেটে থাকা ছুরি বের করে তরিকুলের শরীরে উপর্যপুরি আঘাত করে।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা বলেন আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছি। অতিসত্বর অভিযোগকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel