1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:৪০ অপরাহ্ন

কুমারখালীতে আধিপত্য বিস্তার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১,পুলিশসহ অর্ধশতাধিক আহত

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১৮৯ বার নিউজটি পড়া হয়েছে

এনামুল হক ইমন, কুমারখালী : কুষ্টিয়ার কুমারখালীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষ ছত্রভঙ্গ করতে পুলিশের ছুড়া রাবার বুলেটে বিল্লাল (৪৮) নামের একজন নিহত হয়েছেন। এঘটনায় ৬ পুলিশ সদস্যসহ উভয় পক্ষের অর্ধশতাধিক আহত হয়েছেন।
সোমবার(০৬ জুলাই) সকাল সাড়ে ১০ টায় উপজেলার পান্টি ইউনিয়নের সান্দিয়ারা বাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহত বিল্লাল একই গ্রামের মৃত মোফাজ্জেল হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা তাজা সংবাদকে জানান, পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামিউর রহমান সুমন ও ডাঁসা গ্রামের দুলাল শেখের শিল্পপতি ছেলে মামুনের মধ্যে দীর্ঘদিন যাবৎ আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ চলে আসছিল।
এরই জের ধরে সোমবার সকালে সান্দিয়ারা বাজারে দু’গ্রুপের সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় পুলিশ দু’গ্রুপের সংঘর্ষ ছত্রভঙ্গ করতে রাবার বুলেট ছুড়লে সুমন গ্রুপের বিল্লাল গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এঘটনায় ৬ জন পুলিশ সদস্যসহ উভয় পক্ষের প্রায় অর্ধশতাধিক আহত হয়। আহতদের কুমারখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়।
কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান তাজা সংবাদকে বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। ৬ জন পুলিশ সদস্যসহ উভয় পক্ষেই প্রায় অর্ধশতাধিক আহত হয়েছেন। তিনি আরো বলেন,পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel