1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :

জনগণের সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত কাউন্সিলর পারভীন

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুলাই, ২০২০
  • ১৯২ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়া পৌরসভার পানেল মেয়র ও ১৯,২০,২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর কর্মিবান্ধব মানবতাবাদী নেত্রী সকলের ভালবাসার সিক্ত মহামারী করোনা ভাইরাসের সন্মুখ যোদ্ধা পারভীন হোসাইন মানুষের সেবা দিতে গিয়ে নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। চলতি মাসের ৯ তারিখে কুষ্টিয়া পিসিআর ল্যাবে নমুনা দিলে পরের দিন ১০ তারিখ শুক্রবার রেজাল্ট এ পারভীন হোসাইন এর করোনা পজেটিভ শনাক্ত হয়। পরে নিজ বাড়িয়ে চিকিৎসাধীন আছেন কাউন্সিলর পারভীন হোসাইন।
এ বিষয়ে পারভীন হোসাইন এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি তার রোগ মুক্তির জন্য সবার নিকট দোয়া চান এবং সবাইকে সামাজিক দূরত্ব স্বাস্থ্যবিধি মেনে সাবধানে থাকার কথা বলেন।
এদিকে কাউন্সিল পারভীন হোসাইন সবসময় মানুষের পাশে থেকে সবসময় জনগনের সেবা দিয়ে গিয়েছেন। তার নির্বাচনী এলাকার নানামুখী সমস্যা সমাধানে সবার আগে তাকে পাওয়া গিয়েছে, নির্বাচনী এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে দিনরাত পরিশ্রম করে গিয়েছেন কাউন্সিলর পারভীন হোসাইন। যেকোনো সামাজিক দ্বন্দ্ব ফাসাদ দূর করতে অগ্রনী ভূমিকা পালন করেছেন পারভীন হোসাইন এবং যুব সমাজের মাদক থেকে দূরে রাখতে যথেষ্ট ভূমিকা পালন করেছেন এছাড়া বয়স্ক বিধবা মানুষদের পাশে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। একজন পরোপকারী মানুষের নাম পারভীন হোসাইন। করোনা জয় করে খুব শীঘ্রই সবার মাঝে আবার ফিরে আসবে এই পারভীন কাউন্সিলর এমনটাই আশাবাদ ব্যক্ত করেন তার নির্বাচনী এলাকার সাধারন জনগন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel