1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

নিরাপদ খাদ্য আন্দোলনের কুষ্টিয়া জেলা কমিটি গঠিত

Reporter Name
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৬৪ বার নিউজটি পড়া হয়েছে


ডেস্ক রিপোর্ট
খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার নিশ্চিতে যাত্রা শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নিরাপদ খাদ্য ও ভোক্তা অধিকার আন্দোলন, বাংলাদেশ’র কুষ্টিয়া জেলা শাখা কমিটি। এতে ইন্ডিপেনডেন্ট টিভির সাংবাদিক মোঃ মিলন উল্লাহকে (মিলন মাহমুদ) আহবায়ক ও এডভোকেট এস এম শামীম রানাকে সদস্য সচিব করা হয়েছে।
শুক্রবার সংগঠনের প্রধান নির্বাহী কামরুজ্জামান বাবলু ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজম আগামী ৫ মাসের জন্য ৩৫ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করেন।
কমিটির অপর সদস্যরা হলেন, ড. মোঃ মিজানুর রহমান, মোঃ হোসেন ইমাম, আফরোজা আক্তার ডিউ, শেখ হাসান বেলাল, অধ্যক্ষ মোঃ আজমল গনি, নাহিদ হাসান তিতাস, আখতারুজ্জামান মৃধা পলাশ, সাব্বির মোহাম্মদ কাদেরী, সাবিনা ইয়াসমিন শ্যামলী, গৌতম কুমার রায়, মোঃ জয়নাল আবেদিন প্রধান, সফিউল ইসলাম, ফজলে রাব্বী, শাহাবুদ্দিন শেখ, মোঃ রাছেল পারভেজ, মোয়াজ্জেম হোসেন কিংকং, কে এম আর শাহীন, আশরাফুল আলম, তৌফিক তপন, আরিফুল ইসলাম, সাজ্জাদ হোসেন সেনা, শারমিন আক্তার ডলি, সিদ্দিকুর রহমান, আনিচুর রহমান, তানভীর আহাম্মেদ, জালাল উদ্দীন, এম এ মোমিন মল্লিক, সোহাগ আহাম্মেদ, ফজলে রাব্বী, ন্ধদয় মাহামুদ টুটুল, রুবেল রানা, আনোয়ার হোসেন ও রিয়াজুল ইসলাম সেতু।
উল্লেখ্য, ভেজাল খাদ্য উৎপাদন, বিপণন প্রতিরোধ এবং ভোক্তা অধিকার নিশ্চিত করতে দেশের সকল জেলা, উপজেলা, বিশ্ববিদ্যালয় ও অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে সভা, সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও মানববন্ধন কর্মসূচি পালন করে যাচ্ছে সংগঠনটি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel