1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে পৃথক ২টি অভিযানে ইয়াবা ও চোলাইমদ সহ আটক-৩

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১৬৩ বার নিউজটি পড়া হয়েছে

সিরাজগঞ্জ প্রতিনিধি :  শনিবার ০২.০০ টার সময় গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের শাহাজাদপুর থানাধীন বদিউল আলম ফিলিং ষ্টেশনের সামনে রাস্তার উপর রায়গঞ্জ থানাধীন ৫ নং চান্দাইকোনা ইউনিয়ানের শিমলাপূর্বপাড়া গ্রামে পৃথক ২টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১২।
গ্রেফতারকৃত হলেন সিরাগঞ্জ জেলার শাহাজাদপুর থানাধীন তালগাছি গ্রামের মৃত হারুন অর রশীদের ছেলে আমিদুল ইসলাম, কালিয়াকান্দাপাড়া এলাকার মৃত আয়েজ উদ্দিনের ছেলে আনিস, একই এলাকার আঃ মজিদ সরকারের ছেলে সোহানুর রহমান সোহান।
র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোŦ এরশাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন বদিউল আলম ফিলিং ষ্টেশনের সামনে ইয়াবা ও রায়গঞ্জ থানাধীন শিমলা পূর্বপাড়া গ্রামে চোলাইমদ ক্রয়-বিক্রয় করিতেছে । এরই প্রেক্ষিতে উল্লেখিত ২টি স্থানে পৃথক অভিযান পরিচালনা করা হয়। উক্ত ২টি স্থানে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবা, ২১ লিটার চোলাইমদ ও মাদক কাজে ব্যবহৃত ৩টি মোবাইল ও ৪টি সিমকার্ড সহ তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর ও রায়গঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সরনীর ১০ (ক)/২৪(খ) ধারায় পৃথক ২টি মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে স্ব-স্ব- থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel