1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়ার আইলচারায় আলেমদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে আতাউর রহমান আতা

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১২৯ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ার আইলচারায় আলেম-উলামাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১০টায় কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা হক্কানী দরবার চত্বরে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা আতাউর রহমান আতা। বিশেষ অতিথি ছিলেন আইলচারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান মো: মোতালে হোসেন।
জাতীয় মুফাস্সীর পরিষদ কুষ্টিয়া জেলা শাখা ও বঙ্গবন্ধু উলামা পরিষদ কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে বাংলাদেশ জাতীয় মুফাস্সীর পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি আলহাজ্ব মুফতি মাওলানা আব্দুল হান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু উলামা পরিষদের কেন্দ্রিয় নেতা কুষ্টিয়া জেলা সভাপতি মাওলানা ফারুক আযম জিহাদী। বঙ্গবন্ধু উলামা লীগের নেতা হাজী নুরুল ইসলাম চুন্নু মাষ্টার।পরিচালনা করেন হক্কানী দরবারের পরিচালক মাওলানা খালিদ হোসাইন সিপাহী।
অনুষ্ঠানে প্রধান অতিথি আতাউর রহমান আতা বলেন, আওয়ামীলীগ আলেম-উলামাদের শত্রু নয়। ইসলামের প্রচার প্রসারে আওয়ামীলীগ সরকার সদা সর্বদা কাজ করে যাচ্ছে। ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে সারা দেশে যেমন কাজ করছে। তেমনিভাবে কওমী মাদ্রাসাকে প্রধানমন্ত্রী স্বীকৃতি দিয়ে সারাদেশে কওমী উলামাদের মাধ্যমে দ্বীনি খেদমত করে যাচ্ছেন। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের জন্য নিবেদিত ছিলেন। তার কন্যা মানবতার মানসকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ব্যাপক অবদান রেখে চলেছেন। জননেত্রীর স্বপ্নের সোনার বাংলায় জঙ্গী ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে আলেম উলামাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
অনুষ্ঠানে মুফাস্সীর পরিষদ, বঙ্গবন্ধু উলামা পরিষদ, বঙ্গবন্ধু উলামা লীগ, ইমাম সমিতির আলেম-উলামাগণ অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানে ১০৩ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
কুষ্টিয়া জেলা প্রশাসকের সহযোগিতায় এ বিতরণ অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করে আলহাজ¦ মাওলানা মুফতি আব্দুল হান্নান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel