1. raselahamed29@gmail.com : admin :
  2. riajul.kst@gmail.com : riajul.kst :
মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:২৭ অপরাহ্ন
শিরোনাম :

কুষ্টিয়ায় সাংবাদিক ওয়ালিউল বারী চৌধুরীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১৪১ বার নিউজটি পড়া হয়েছে

আমিন হাসান, কুষ্টিয়া : কুষ্টিয়ার প্রবীণ সাংবাদিক, সাপ্তাহিক ইস্পাত পত্রিকার সম্পাদক মুক্তিযোদ্ধা ওয়ালিউল বারী চৌধুরীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। আজ রবিবার বেলা ১১টায় পৌর গোরস্থানে জানাযা শেষে ফুফুর কবরে তাকে সমাহিত করা হয়।
জানাযা পূর্ব রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব ওনার প্রদান করা হয়।
এ সময় জেলা প্রশাসনের পক্ষে উপস্থিত সদর এসিল্যান্ড নাহিদ হাসান খান, কুষ্টিয়া মডেল থানার ইনচার্জ গোলাম মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার হাজী রফিকুল ইসলাম, কুষ্টিয়া সদর উপজেলার সাবেক কমান্ডার মোশাররফ হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, মিরপুর উপজেলা চেয়ারম্যান কামার“ল আরেফিন, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুর রশিদ চৌধুরী, বিশিষ্ঠ গবেষক প্রফেসর ডঃ আবুল আহসান চৌধুরীসহ মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ও জেলার সুধিজন।
জানাযা শেষে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মরহুমকে পুস্পস্তবক দিয়ে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।
উল্লেখ্য শনিবার সন্ধা ৭টায় কলম সৈনিক আলহাজ্ব ওয়ালিউল বারী চৌধুরী বার্ধক্যজনিত কারনে ৮৩ বছর বয়সে ইন্তেকাল করেন।তিনি দীর্ঘদিন অসুস্থ হয়ে শয্যাশায়ী ছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও ১ কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
বর্ষীয়ান সাংবাদিক ওয়ালিউল বারী চৌধুরী বাংলাদেশের মুক্তিযুদ্ধকালীন মুক্তাঞ্চল থেকে প্রকাশিত সর্বপ্রথম পত্রিকা ‘স্বাধীন বাংলা’র সম্পাদক ও স্বাধীনতাপূর্ব সাপ্তাহিক ‘মশাল’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর ....

All rights reserved © 2020 tajasangbad.com
Design & Developed BY Anamul Rasel